ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

বীরগঞ্জে মোহনপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর)

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

জিয়াউর রহমান জিয়া (সভাপতি), মাকসুদুজাম্মান সাজু (সাধারণ সম্পাদক), ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

জিয়াউর রহমান জিয়া (সভাপতি), মাকসুদুজাম্মান সাজু (সাধারণ সম্পাদক), ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

বাংলাদেশ আওয়ামীলীগ বীরগঞ্জ উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার (২২ জুন ২০২২) ছালেহা হোসেন দারুসচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

 

বিকেলে প্রথম অধিবেশনে অতিথিবৃন্দের উপস্থিতিতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয়, দলীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও কাউন্সিলের উদ্বোধক আলহাজ্ব জাকারিয়া জাকা। ইউনিয়ন আ’লীগের তাইজুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মো. আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো.জিয়াউর রহমান জিয়া।

 

এসময় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কাউন্সিলে আগামী তিন বছরের জন্য ২শ ২৮ ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট প্রয়োগ করেন। ভোট গণনার পর রাত সাড়ে ১০ টায় ফলাফল ঘোষণা করা হয়। এতে ১৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দি সাইফুল ইসলাম পেয়েছেন ৩৭ ভোট। ১৩৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাকসুদুজাম্মান সাজু। তার নিকটতম প্রতিদ্বন্দি খইরুল ইসলাম পেয়েছেন ৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দি হামিদুল ইসলাম হামিদ পেয়েছেন ৩৬ ভোট, রেজাউল করিম পেয়েছেন ২ ভোট পেয়েছেন। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হবে।

এই বিভাগের আরো খবর