Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

বৃষ্টির পর শীত জেঁকে বসেছে চুয়াডাঙ্গায়

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১২৭
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৬টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪.৬ ডিগ্রি সেলসিয়াস। কুয়াশার ঘনত্ব রয়েছে প্রায় ৫ কিলোমিটার। দুই দিন বৃষ্টির পর হিমেল বাতাস আর ঘন কুয়াশাচ্ছন্ন আকাশ। হঠাৎ করে শীত জেঁকে বসেছে চুয়াডাঙ্গায়। যানবহন চলাচল করছে হেডলাইট জ্বালিয়ে।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছামাদুল ইসলাম জানান, মঙ্গলবার রাত থেকে তাপমাত্রা হ্রাস পেতে থাকে। বুধবার ভোর থেকে আকাশ ঘন কুয়াশাচ্ছন্ন হয়ে পড়ে। কুয়াশা দুই দিন থাকতে পারে। আরও কয়েক দিন কুয়াশা ও ঠান্ডা বাতাস অব্যাহত থাকবে।

আবহাওয়া অফিস সূত্রে আরো জানা গেছে, বৃষ্টির পর শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। আকাশ ঘন কুয়াশাচ্ছন্ন রয়েছে। বৃষ্টির মত গুঁড়িগুঁড়ি কুয়াশা পড়ছে। তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে কয়েক দিন। বেলা বাড়ার সাথে সাথে কুয়াশার ঘনত্ব বাড়তে শুরু করে। সকাল ৬টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪.৬ ডিগ্রি সেলসিয়াস। আর কুয়াশার ঘনত্ব ৫ কিলোমিটার।

এখানে ভোর থেকে ট্রেন, বাসসহ সকল প্রকার ছোট-বড় যানবহন চলাচল করছে হেডলাইট জ্বালিয়ে। কুয়াশার কারণে যানবহন চলছে ধীর গতিতে। সাধারণ মানুষ ঘরের বাইরে কম বের হচ্ছেন।

 

এই বিভাগের আরো খবর