ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১,   আষাঢ় ৫ ১৪২৮

ব্রেকিং:
মস‌জি‌দের দানবাক্সে মিলল ১২ বস্তা টাকা! রাবিতে ভিসির বাসভবনে তালা দিলেন বিতর্কিত নিয়োগপ্রাপ্তরা
সর্বশেষ:
পেরুতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ১৩০০ ফুট গভীরে, নিহত ২৭ খুলনা হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

বৃষ্টির পর শীত জেঁকে বসেছে চুয়াডাঙ্গায়

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৬টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪.৬ ডিগ্রি সেলসিয়াস। কুয়াশার ঘনত্ব রয়েছে প্রায় ৫ কিলোমিটার। দুই দিন বৃষ্টির পর হিমেল বাতাস আর ঘন কুয়াশাচ্ছন্ন আকাশ। হঠাৎ করে শীত জেঁকে বসেছে চুয়াডাঙ্গায়। যানবহন চলাচল করছে হেডলাইট জ্বালিয়ে।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছামাদুল ইসলাম জানান, মঙ্গলবার রাত থেকে তাপমাত্রা হ্রাস পেতে থাকে। বুধবার ভোর থেকে আকাশ ঘন কুয়াশাচ্ছন্ন হয়ে পড়ে। কুয়াশা দুই দিন থাকতে পারে। আরও কয়েক দিন কুয়াশা ও ঠান্ডা বাতাস অব্যাহত থাকবে।

আবহাওয়া অফিস সূত্রে আরো জানা গেছে, বৃষ্টির পর শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। আকাশ ঘন কুয়াশাচ্ছন্ন রয়েছে। বৃষ্টির মত গুঁড়িগুঁড়ি কুয়াশা পড়ছে। তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে কয়েক দিন। বেলা বাড়ার সাথে সাথে কুয়াশার ঘনত্ব বাড়তে শুরু করে। সকাল ৬টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪.৬ ডিগ্রি সেলসিয়াস। আর কুয়াশার ঘনত্ব ৫ কিলোমিটার।

এখানে ভোর থেকে ট্রেন, বাসসহ সকল প্রকার ছোট-বড় যানবহন চলাচল করছে হেডলাইট জ্বালিয়ে। কুয়াশার কারণে যানবহন চলছে ধীর গতিতে। সাধারণ মানুষ ঘরের বাইরে কম বের হচ্ছেন।

 

এই বিভাগের আরো খবর