ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮

ব্রেকিং:
পরীমণির অভিযোগ গ্রহণ করেছে পুলিশ করোনায় রাজশাহী মেডিকেলে আরও ১২ জনের মৃত্যু রাঙামাটিতে বাড়িতে ঢুকে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা
সর্বশেষ:
নেইমারময় জয় দিয়েই কোপা শুরু ব্রাজিলের দিনাজপুরে ৭ দিনের লকডাউন টেস্ট র‍্যাংকিংয়ে ভারতকে টপকে শীর্ষে নিউজিল্যান্ড

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খাঁন আর নেই

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১০ জুন ২০২১  

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান, ছবি- প্রতিদিনের চিত্র।

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান, ছবি- প্রতিদিনের চিত্র।

 

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান (৭০) আর নেই। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরের দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নাতি-নাতনি, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন জানান ইউসুফজী খাঁন বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনদিন আগে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরের দিকে তিনি  মারা যান তিনি।

 

ইউসুফ জী খান আজীবন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ২০০৪ সালে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন এবং মৃত্যুর আগ পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

তার মৃত্যুতে বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম  সাজেদুল ও পৌর মেয়র সাজ্জাদূল হক রেজা  গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তারা বলেন, প্রবীণ রাজনীতিবিদ ইউসুফ জী খানের মৃত্যুতে স্থানীয় রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। তারাশোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি কামনা করেন।

 

এছাড়া প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার।

এই বিভাগের আরো খবর