Berger Paint

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

ব্রেকিং:
এসএসসি ও সমমানের ফল প্রকাশ, পাসের হার ৮২.৮৭ শতাংশ লিবিয়ায় নিহত ২৬ বাংলাদেশির মরদেহ মিজদাহ শহরে দাফন আজ এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ
সর্বশেষ:
ভার্চুয়াল পদ্ধতিতে বিচার চলবে ১৫ জুন পর্যন্ত আল-আকসা মসজিদের খতিবকে গ্রেফতার করলো ইসরাইল লকডাউন শিথিলে পরিস্থিতি আরো খারাপ হবে, অভিমত বিশেষজ্ঞদের চট্টগ্রামে আরও ২৭৯ জনের করোনা শনাক্ত দুই মাস পর খুলে দেওয়া হলো আল-আকসা মসজিদ

বেলকুচি উপজেলা পরিষদের ত্রান সামগ্রী বিতরণ

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ২১ মে ২০২০  

পঠিত: ৮৩
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা পরিষদের উন্নয়ন খাতের অর্থে ১৩০ জন করোনা পরিস্থিতিতে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) বিকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চন্দনগাঁতী প্রাইমারী স্কুল মাঠে উপজেলা পরিষদের উন্নয়ন খাতের বরাদ্দকৃত অর্থে করোনা সংকটে ১৩০ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে ১০ কেজি চাল ঢাল আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।
 
তিনি জানান, করোনা পরিস্থিতিতে উপজেলা পরিষদের বরাদ্দ সহ আমি নিজস্ব অর্থায়নে করোনা সংকটকালীন সময় থেকে উপজেলার বিভিন্ন গ্রামে নগদ অর্থসহ ত্রাণ কার্যক্রম অব্যহত আছে এবং থাকবে। সমাজের যারা সচ্ছল মানুষ তারা যদি কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়ায় তাহলে তাদের দুঃখ কিছুটা হলেও হ্রাস পাবে।
 
এ সময় উপজেলা প্রকৌশলী রইসুল ইসলাম, ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান গাজী খন্দকার ভাষানী, ইউপি মেম্বারসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এই বিভাগের আরো খবর