ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

বেশিরভাগ চোরাই ফোন বিক্রি হয় মোতালেব প্লাজায়

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
চুরি-ছিনতাই করা আইফোনসহ বিভিন্ন ব্র্যান্ডের দেড় শতাধিক মোবাইল ফোন উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৭ মে) রাজধানীতে অভিযান চালিয়ে ল্যাপটপ ও প্রায় এক লাখ টাকাসহ চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। চোরাই মোবাইল ফোন বিক্রিতে জড়িত দোকানিরাও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

 

রাজধানীতে ছিনতাই বা মোবাইল চুরির ঘটনা যেন নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। রাজধানীর উত্তরায় একটি আইফোন চুরির অভিযোগ তদন্তে নামে ডিবি পুলিশ। এসময় মনির হোসেন, মেহেদি হাসানসহ চোর চক্রের ৮ জনকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় ১৫৮টি চোরাই মোবাইল, একটি ল্যাপটপ ও এক লাখ আঠারো হাজার টাকা।

 

বুধবার (১৭ মে) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এসব তথ্য জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে (ডিবির) অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

 

ডিবি জানায়, রাজধানীতে চুরি-ছিনতাই হওয়া মোবাইল ফোন কয়েকবার হাত বদল হয়। বেশিরভাগ চোরাই ফোন বিক্রি হয় মোতালেব প্লাজায়। জড়িত দোকানিদেরও আটক করা হবে।
 

মোবাইল ফোন ছিনতাই চক্রের বিরুদ্ধে ডিবির অভিযান চলবে বলেও জানান এ গোয়ন্দা কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর