ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

বোর্ড থেকে পদত্যাগ করলেন চবির ডিন

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
ট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঊর্ধ্বতন সহকারী/সমমানের পদ হতে সেকশন অফিসার/সমমানের আপগ্রেডেশনের মাধ্যমে নিয়োগের জন্য গঠিত নির্বাচনী বোর্ড থেকে পদত্যাগ করেছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস.এম. সালামত উল্যা ভূঁইয়া।

 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর এ নিয়ে একটি চিঠি দেন তিনি।

 

চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পদত্যাগপত্র পেয়েছি। তিনি যেটা মনে করছেন, আসলে সেটা না। চবি রেজিস্ট্রার বলেন, তিনি পদত্যাগ করলেও পূর্বনির্ধারিত সময় অনুযায়ী বোর্ড চলবে।


 
পদত্যাগপত্রে চবির ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস.এম. সালামত উল্যা ভূঁইয়া উল্লেখ করেন নিয়োগ-সংক্রান্ত প্রক্রিয়াগত কিছু ত্রুটির কারণে আইনি জটিলতা ও সামাজিক ঝুঁকি সৃষ্টি হয়েছে। সে জন্য ব্যক্তিগত নিরাপত্তার কারণে তিনি পদত্যাগ করেছেন।

এই বিভাগের আরো খবর