ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা ফারহানা আজীজা করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

 

ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা 'ফারহানা আজীজা অনন্যা' করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দিলকুশা, কর্পোরেট ব্রাঞ্চ এ কর্মরত।


গত বৃহস্পতিবার ২৩ জুলাই তিনি ঠান্ডা, জ্বর, কাশিসহ করোনা উপসর্গ নিয়ে ল্যাবএইড হাসপাতাল ধানমন্ডিতে নমুনা পরীক্ষা করান। এরপর ২৫ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আছে।

মহামারী করোনাভাইরাসের কারণে সরকারের সাধারণ ছুটি আর লকডাউনে যখন সারা দেশ স্থবির তখন জীবনের ঝুঁকি নিয়ে গ্রাহকদের সেবা প্রদান করেছেন এই ব্যাংক কর্মকর্তা। এছাড়াও তিনি নতুন প্রজন্মদের জন্য লিখেছেন 'পুরনো এ্যালবাম এবং অনুভবে অভিমানসহ মোট ১১টি ছোট গল্প। খুব স্বল্প সময়ে এই লেখিকা এই প্রজন্মের কাছে জনপ্রিয় ও আলোচিত হয়ে ওঠেন।

জানাগেছে, 'অনন্যা' বতর্মানে নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। আত্মীয় স্বজন, অফিস সহকর্মী এবং পাঠকরা তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়ে প্রতিদিনের চিত্রকে ফোন করেছেন।