ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
মিয়ানমার থেকে এলো ৮ হাজার টন পেঁয়াজ সরাসরি কৃষকের হাতে ভর্তুকির টাকা পৌঁছানোর ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ফুটবল মাঠে গোলাগুলি, আহত ৪ বৈশ্বিক আইনের শাসনে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ ভারতীয় দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়? বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা ফারহানা আজীজা করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

 

ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা 'ফারহানা আজীজা অনন্যা' করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দিলকুশা, কর্পোরেট ব্রাঞ্চ এ কর্মরত।


গত বৃহস্পতিবার ২৩ জুলাই তিনি ঠান্ডা, জ্বর, কাশিসহ করোনা উপসর্গ নিয়ে ল্যাবএইড হাসপাতাল ধানমন্ডিতে নমুনা পরীক্ষা করান। এরপর ২৫ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আছে।

মহামারী করোনাভাইরাসের কারণে সরকারের সাধারণ ছুটি আর লকডাউনে যখন সারা দেশ স্থবির তখন জীবনের ঝুঁকি নিয়ে গ্রাহকদের সেবা প্রদান করেছেন এই ব্যাংক কর্মকর্তা। এছাড়াও তিনি নতুন প্রজন্মদের জন্য লিখেছেন 'পুরনো এ্যালবাম এবং অনুভবে অভিমানসহ মোট ১১টি ছোট গল্প। খুব স্বল্প সময়ে এই লেখিকা এই প্রজন্মের কাছে জনপ্রিয় ও আলোচিত হয়ে ওঠেন।

জানাগেছে, 'অনন্যা' বতর্মানে নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। আত্মীয় স্বজন, অফিস সহকর্মী এবং পাঠকরা তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়ে প্রতিদিনের চিত্রকে ফোন করেছেন।