ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা ফারহানা আজীজা করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

 

ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা 'ফারহানা আজীজা অনন্যা' করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দিলকুশা, কর্পোরেট ব্রাঞ্চ এ কর্মরত।


গত বৃহস্পতিবার ২৩ জুলাই তিনি ঠান্ডা, জ্বর, কাশিসহ করোনা উপসর্গ নিয়ে ল্যাবএইড হাসপাতাল ধানমন্ডিতে নমুনা পরীক্ষা করান। এরপর ২৫ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আছে।

মহামারী করোনাভাইরাসের কারণে সরকারের সাধারণ ছুটি আর লকডাউনে যখন সারা দেশ স্থবির তখন জীবনের ঝুঁকি নিয়ে গ্রাহকদের সেবা প্রদান করেছেন এই ব্যাংক কর্মকর্তা। এছাড়াও তিনি নতুন প্রজন্মদের জন্য লিখেছেন 'পুরনো এ্যালবাম এবং অনুভবে অভিমানসহ মোট ১১টি ছোট গল্প। খুব স্বল্প সময়ে এই লেখিকা এই প্রজন্মের কাছে জনপ্রিয় ও আলোচিত হয়ে ওঠেন।

জানাগেছে, 'অনন্যা' বতর্মানে নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। আত্মীয় স্বজন, অফিস সহকর্মী এবং পাঠকরা তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়ে প্রতিদিনের চিত্রকে ফোন করেছেন।