Berger Paint

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭

ব্রেকিং:
কারাগারে স্ত্রীর সঙ্গে আসামির একান্তে সময় কাটানোর ঘটনায় ডেপুটি জেল সুপারসহ ৩ জনকে প্রত্যাহার
সর্বশেষ:
জাতিসংঘে পাকিস্তানকে কড়া বার্তা ভারতের ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা ফারহানা আজীজা করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

ছিব- দৈনিক প্রতিদিনের চিত্র

 

ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা এবং লেখিকা 'ফারহানা আজীজা অনন্যা' করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দিলকুশা, কর্পোরেট ব্রাঞ্চ এ কর্মরত।


গত বৃহস্পতিবার ২৩ জুলাই তিনি ঠান্ডা, জ্বর, কাশিসহ করোনা উপসর্গ নিয়ে ল্যাবএইড হাসপাতাল ধানমন্ডিতে নমুনা পরীক্ষা করান। এরপর ২৫ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আছে।

মহামারী করোনাভাইরাসের কারণে সরকারের সাধারণ ছুটি আর লকডাউনে যখন সারা দেশ স্থবির তখন জীবনের ঝুঁকি নিয়ে গ্রাহকদের সেবা প্রদান করেছেন এই ব্যাংক কর্মকর্তা। এছাড়াও তিনি নতুন প্রজন্মদের জন্য লিখেছেন 'পুরনো এ্যালবাম এবং অনুভবে অভিমানসহ মোট ১১টি ছোট গল্প। খুব স্বল্প সময়ে এই লেখিকা এই প্রজন্মের কাছে জনপ্রিয় ও আলোচিত হয়ে ওঠেন।

জানাগেছে, 'অনন্যা' বতর্মানে নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। আত্মীয় স্বজন, অফিস সহকর্মী এবং পাঠকরা তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়ে প্রতিদিনের চিত্রকে ফোন করেছেন।