Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৬০
ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

 

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থার অবনতির কারনে তাকে এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে রাখা হয়েছে।

 

তার অসুস্থতার কারন এখনো জানানো হয়নি। এ বিএনপি নেতার সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির জানান, মঙ্গলবার দিবাগত রাতে রফিকুল ইসলাম মিয়া তার ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতে আইসিইউতে নেওয়া হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর