ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০  

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

 

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থার অবনতির কারনে তাকে এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে রাখা হয়েছে।

 

তার অসুস্থতার কারন এখনো জানানো হয়নি। এ বিএনপি নেতার সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির জানান, মঙ্গলবার দিবাগত রাতে রফিকুল ইসলাম মিয়া তার ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতে আইসিইউতে নেওয়া হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর