Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০  

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। ছবি- সংগৃহীত

 

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থার অবনতির কারনে তাকে এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে রাখা হয়েছে।

 

তার অসুস্থতার কারন এখনো জানানো হয়নি। এ বিএনপি নেতার সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির জানান, মঙ্গলবার দিবাগত রাতে রফিকুল ইসলাম মিয়া তার ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতে আইসিইউতে নেওয়া হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর