ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাক্টর উল্টে কিশোর নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে নিয়ন্ত্রণ হারানো ট্রাক্টর উল্টে কিশোর রাকিব নিহত হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে উপজেলার নাটঘর ইউনিয়ন খড়িয়ালা গ্রামে 'জাহান ব্রিকস ফিল্ড'র সামনে ঘটে এই ঘটনা। নিহত রাকিব মিয়া (১৪) খড়িয়ালা গ্রামের মৃত মুকাদ্দস মিয়ার পুত্র।


নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্র জানা গেছে, খড়িয়ালা গ্রামে অবস্থিত 'জাহান ব্রিকস ফিল্ড' থেকে ইট নিতে াসছিলেন ট্রাক্টরের চালক। ভাটার নিকটস্থ স্থানে গাড়িটি রেখে প্রকৃতির ডাকে সারা দিতে যায় চালক। এ সুযোগে ড্রাইভারের অগোচরে মুকাদ্দাস মিয়ার কিশোর পুত্র রাকিব গাড়িতে ওঠে গাড়ি স্টার্ট দিয়ে দেয়। চলন্ত অবস্থায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে জমিতে উল্টে যায়। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে কিশোর রাকিব। পরে স্থানীয়রা থেকে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নবীনগর থানাধীন শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনাটির তদন্ত চলছে।'

এই বিভাগের আরো খবর