Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
‘এসপির ত্রিমুখী নিশ্ছিদ্র ছকেই মেজর সিনহার নৃশংস হত্যাকাণ্ড’ ৯৪ বছরের সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় ভারতে করোনা শনাক্ত ২২ লাখ ছাড়াল, ৪৪ হাজারের বেশি মানুষ করোনা রোগী শনাক্তের সংখ্যা ২ কোটি ছাড়াল, মৃত ৭ লাখ ৩৪ হাজার
সর্বশেষ:
কসবায় ব্যবসায়ী জনি ও অন্ধ ভিক্ষুক হত্যার প্রধান আসামীসহ আট খুনি রামগড়ে ইউএনডিপি`র অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অনিরাপদ মাস্ক কেনার দায়ে ব্রিটিশ সরকারের বিরুদ্ধে মামলা ৩০ কোটি ডলারের ক্ষতিতে চামড়া শিল্প ভারতে ৪ মাস জেল খেটে দেশে ফিরলো তাবলিগ জামাতের ১৭ সদস্য

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার নমুনা সংগ্রহকারীদের প্রনোদনা প্রদান

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

পঠিত: ৪২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


ব্রাহ্মণবাড়িয়ায় করোনার নমুনা সংগ্রহকারীদের প্রদান করা হয়েছে প্রনোদনা। জেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস পরীক্ষার কাজে নিয়োজিত নমুনা সংগ্রহকারী মেডিক্যাল টেকনোলজিস্টদের ধন্যবাদ জ্ঞাপন ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


বুধবার (২৯ জুলাই) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ শওকত হোসেনসহ জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, দেশ ও মানুষকে ভালোবেসে করোনা যুদ্ধ জয় করতে নমুনা সংগ্রহকারীরা জীবনের ঝুঁকি নিয়ে যেই কাজ করছে তা চিরস্মরণীয় হয়ে থাকবে। তাদের জন্য কিছু করেত পারা অনেক আনন্দের।


পরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে জেলার ২১ জন নমুনা সংগ্রহকারী মেডিক্যাল ট্যাকনোলজিস্টের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর