Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় সেবাদানকারী ও রক্তদাতাদের সম্মাননা

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

পঠিত: ৯২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


করোনাকালীন সেবাদানকারীদের সম্মাননা স্মারক দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার প্রথম অনলাইন ভিত্তিক বিনামুল্যে রক্তদানকারী সংগঠন ব্লাড ব্যাংক অব মাছিহাতা ইউনিয়ন। একইসাথে তারা প্রদান করেছেন রক্তদাতা এবং গর্বিত অভিভাবক সম্মাননা।


শুক্রবার মাছিহাতা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। ব্লাড ব্যাংক অব মাছিহাতা ইউনিয়নের প্রতিষ্ঠাতা মো. রাকিব হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এ.এইচ. এম মাহবুব আলম। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, মাছিহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আল আমিনুল হক পাভেল, শিক্ষানুরাগী ফজলুল হক আজাদ, চান্দপুর তমিজ উদ্দিন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আজমত মোবিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. মনির ঠাকুর ও তরুন সমাজসেবী পরশ চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উরশীউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা দোলোয়ার। অতিথিরা তাদের বক্তব্যে ব্লাড গ্রুপের সদস্যদের এই কাজের ভূয়সী প্রশংসা করেন।


অনুষ্ঠানে ১৩ জন সেরা রক্তদাতা, ১৩জন গর্বিত অভিভাবক এবং করোনাকালে সেবাদানকারী ৩২ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। ব্লাড ব্যাংক অব মাছিহাতা ইউনিয়ন প্রতিষ্ঠিত হয় ২০১৫ সালের জুনে। এরপর এই ক’বছরে ১০ হাজারের বেশী ব্লাড গ্রুপ নির্ণয় করা ছাড়াও সারাদেশে ১০ হাজারের বেশী মানুষকে ফ্রি রক্তদান করেছেন এই সংগঠনের ৬ হাজারের বেশী সদস্য। ব্রাহ্মণবাড়িয়া জেলায় ইউনিয়ন ভিত্তিক এটিই একমাত্র রক্তদানকারী সংগঠন।

এই বিভাগের আরো খবর