ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

ব্রাহ্মণবাড়িয়ায় জুডিসিয়াল দুই ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত


ব্রাহ্মণবাড়িয়ায় আদালত অঙ্গনেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের সংক্রমণ। জেলার ম্যাজিস্ট্রেসী বিভাগের প্রধান চীফ জুডসিয়াল ম্যাজিস্ট্রেটসহ আদালত অঙ্গনের তিনজন সংক্রমিত হয়েছেন।


আদালত অঙ্গনে আক্রান্তরা হলেন চীফ জুডসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ, সিনিয়র জুডিসায়াল ম্যাজিস্ট্রেট আল আমিন এবং একই আদালতের বেঞ্চ সহকারি শরিফ। তাদেরকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছেন।


জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, শনিবার (৪ জুলাই) রাতে আসা রিপোর্টে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৫৮ জনের করোনা সনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট এক হাজার ১৭৮ জনের করোনা সনাক্ত করা হয়েছে। ঢাকা থেকে আসা পিসিআর রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। নতুুন করে আসা রিপোর্টে ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল আমিন এবং একই আদালতের বেঞ্চ সহকারি শরিফ'র করোনা পজেটিভ এসেছে। এদিকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন এবং করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১৯ জন। অপরদিকে আইসোলেশনে চিকিৎসাধীন থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৫২ জন এবং বর্তমানে আইসোলেশনে রয়েছেন ৮৬২ জন।


ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ্ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, 'নমুনা পরীক্ষার পর শনিবার রাতে আসা রিপোর্টে ৫৮ জনের মধ্যে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল আমিন এবং বেঞ্চ সহকারি শরিফের পজিটিভ আসে। তারা বর্তমানে আইসোলেশনে আছেন।'

এই বিভাগের আরো খবর