ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে ছয়জন হতাহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও মালবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ছয়জন হতাহত হয়েছেন। নিহত সিএনজিচালক কাউসার ও যাত্রী ফুল ইসলামের মরদেহ পাঠানো হয় মর্গে এবং আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা এলাকার।

 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা এলাকায় ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। নিহত সিএনজাচালক কাউসার আলম (৩৫) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের ছাদে আলীর পুত্র ও যাত্রী ফুল ইসলাম (৫০) কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার মুক্তারপুর গ্রামের মঙ্গল আলীর পুত্র।আহতেরা হলেন কিশোরগঞ্জ জেলার সোহাগ মিয়া, শরীফ উদ্দিন, ও তায়েব আলী। খবর পেয়ে নিহত যাত্রী ফুল ইসলামের ছেলে হাফেজ আল আমিন মাদরাসা থেকে ঘটনাস্থলে এসে তার বাবার লাশ সনাক্ত করেন।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আনুমান সাড়ে সাতটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাড়েরা বাসষ্ট্যান্ডের কয়েকশ' গজ দুরত্বে কুমিল্লা অভিমুখী পণ্যবাহী একটি ট্রাক (নং ঢাকা মেট্রো-ট-২২-৩০২৭) প্রথমে এলাকার হালচাষে ব্যবহৃত একটি ট্রাক্টরকে ধাক্কা দিলে ট্রাক্টরটি চালকসহ উল্টে যায়। পরক্ষনেই ট্রাক্টরের পেছনে থাকা সিএনজিটিকে চাপা দিয়ে উভয়টিই উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ঘটে এই হতাহতের ঘটনা। পরে আহতেদর উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ, কসবা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন মৃতদেহ উদ্ধার করেন। দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তায়েব মিয়া জানান, আমরা পাঁচজন কোম্পানীগঞ্জ থেকে সিএনজি নিয়ে ভৈরব যাচ্ছিলাম। কুটিচৌমুহনী এলাকা অতিক্রম করার পর কুমিল্লা অভিমুখী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের বহনকারী সিএনজিটির মুখোমুখী সংঘর্ষ হলে সিএসজিটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

 

খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শাহজালাল আলম জানান, নিহতদের মরেদহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদেরকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।'

এই বিভাগের আরো খবর