ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

ব্রাহ্মণবাড়িয়ায় `বঙ্গবন্ধু ও স্বাধীনতা` শীর্ষক বইমেলা শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে 'বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক চার দিনব্যাপী বইমেলা। আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে জেলা প্রশাসন আয়োজিত বই মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।


ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ্-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক মনজুরুল আলম, সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন।


বক্তারা বলেন, নতুন প্রজন্মকে জাতির সঠিক ইতিহাস জানানোসহ আলোকিত, জ্ঞাননির্ভর, সংস্কৃতিমনস্ক মানবিক বাংলাদেশ বিনির্মাণে এ মেলা সহায়ক ভূমিকা রাখবে। তাই ভবিষ্যৎ প্রজন্মকে বই পড়ার প্রতি উদ্বুদ্ধ করতে হবে। আগামী ২ জানুয়ারি ৪ দিনব্যাপী এই মেলার সমাপনী ঘটবে।

ও/এফ

এই বিভাগের আরো খবর