ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

ব্রাহ্মণবাড়িয়ায় বাস খাদে, তিনজন নিহতসহ আহত ১০

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঢাকা-সিলেট মহাসড়কে চলছিলো দ্রুতগতির বাস। আচমকা বিপরীতমুখী মোটরসাইকেল খায় ধাক্কা। বাসের চালক পরিস্থিতি সামলাতে চাইলেও নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খাদে। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহী ও হাসপাতালে নেয়ার পথে দুই বাসযাত্রীসহ নিহত হয়েছেন তিনজন। আহত হয় অপর ১০ জন।


বুধবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় যাত্রীবাহী বাস-মোটরসাইলের ভয়াবহ সংঘর্ষে নিহতেরা হলেন জেলার বাঞ্ছারামপুর উপজেলার মোটরসাইকেল চালক আশরাফুল ইসলাম, বাসযাত্রী হবিগঞ্জ জেলার আবদুল্লাহ্ মিয়া (৫৫) এবং আল আমিন। তবে নিহত আল আমিনের পরিচয় জানা যায়নি।


ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসে সিলেটগ দিগন্ত পরিবহনের একটি বাস। যাত্রীবাহী বাসটি মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল আচমকাই বাসটির সামনে পড়ে যায়। এসময় মোটরসাইকেলটিকে রক্ষা করতে বাসের চালক তরিৎ চেষ্টা চালাতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী আশরাফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত এবং আবদুল্লাহ্ মিয়া ও আল আমিন নামের দুই বাসযাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পরই মারা যায়। এদিকে ভয়াবহ এই ঘটনায় আহত হন আরো ১০ জন বাসযাত্রী। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও পার্শ্ববর্তী হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। নিহতদের মরদেহ মাধপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর