Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধাবঞ্চিতদের শীতবস্ত্র দিলো কোরআন সুন্নাহ্ ফাউণ্ডেশন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

ব্রাহ্মণবাড়িয়ায় কোরআন সুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু ও বিভিন্ন বয়সের নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. আবু সাইদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন। তাছাড়া অসুস্থ শিক্ষার্থী তিশা আক্তারের চিকিৎসা সহায়তায় দেয়া হয় নগদ অর্থ।


বুধবার (৬ জানুয়ারি) রাতে জেলা শহেরর কাউতলী এলাকার জেলা পরিষদ ডাক বাংলোতে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, সংগঠনের সদর উপজেলা শাখার সভাপতি রাসেল বিন শাহজাহান, সাধারণ সম্পাদক আলামিন বিন বজলুর রহমান প্রমূখ।

 

আরো পড়ুন: করোনা ভাইরাসে দেশে আরো ৩১জনের মৃত্যু, শনাক্ত ১হাজার ৭জন

 

পরে অতিথিবৃন্দ তিনশ' শীতার্তদের মাঝে কম্বল, সুয়েটারসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়াও চিকিৎসার জন্য ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী অসুস্থ তিশা আক্তারের বড় বোনের হাতে সংগঠনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা তুলে দেয়া হয়।

এই বিভাগের আরো খবর