Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৪ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চারজন নির্বাচিত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৩৮
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নির্বাচনে ১১ পদের মধ্যে চার পদে চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান চারটি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চারজনকে নির্বাচিত ঘোষণা করেন।


বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ'র নিজস্ব প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক শেয়ার বিজ'র জেলা প্রতিনিধি এইচ. এম. সিরাজ এবং সাধারণ সদস্য পদে দেশ রূপান্তর'র জেলা প্রতিনিধি মো. মনির হোসেন ও আলোকিত বাংলাদেশ'র জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ।


রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, অবশিষ্ট সাতটি পদে আগামী ২১ সেপ্টেম্বর সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। যুগ্ম সাধারণ সম্পাদক এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় ওই দুই পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু এবং এইচ.এম. সিরাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এদিকে সাধারণ সদস্য পদে দৈনিক জনতা'র জেলা প্রতিনিধি তফাজ্জল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করায় অপর দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

 

এদিকে সভাপতি পদে দৈনিক তিতাস কণ্ঠ'র সম্পাদক সৈয়দ মিজানুর রেজা প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করায় সভাপতি পদে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন তিনজন। বর্তমানে সভাপতি পদে তিনজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, সিনিয়র সহ-সভাপতি পদে তিনজন, সহ-সভাপতি পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, দপ্তর সম্পাদক পদে দুইজন এবং সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দুইজনসহ সর্বমোট ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই বিভাগের আরো খবর