Berger Paint

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

ব্রেকিং:
এসএসসি ও সমমানের ফল প্রকাশ, পাসের হার ৮২.৮৭ শতাংশ লিবিয়ায় নিহত ২৬ বাংলাদেশির মরদেহ মিজদাহ শহরে দাফন আজ এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ
সর্বশেষ:
ভার্চুয়াল পদ্ধতিতে বিচার চলবে ১৫ জুন পর্যন্ত আল-আকসা মসজিদের খতিবকে গ্রেফতার করলো ইসরাইল লকডাউন শিথিলে পরিস্থিতি আরো খারাপ হবে, অভিমত বিশেষজ্ঞদের চট্টগ্রামে আরও ২৭৯ জনের করোনা শনাক্ত দুই মাস পর খুলে দেওয়া হলো আল-আকসা মসজিদ

ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ইউনিটের খাদ্য সামগ্রী বিতরণ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৯ মে ২০২০  

পঠিত: ২৬৪
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রভাবে কর্মহীন হওয়া দরিদ্র অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া জেলা ইউনিট। ১৯ মে মঙ্গলবার সামাজিক দূরত্ব মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ভবনের সামনে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে চেয়ারে বসিয়ে অসহায়, দিনমজুর, নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে ছিল ৭.৫ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি চিনি, এক কেজি লবণ ও ৫০০ গ্রাম সুজি। এ সময় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্টর যুব স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রেখে খাদ্য সামগ্রী প্রদানে সহায়তা করেন।

খাদ্য সামগ্রী বিতরণে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এমএসসি। অন্যান্যের মধ্যে ইউনিট লেভেল অফিসার রাকিবুল হাসান, সাবেক কার্যকরী সদস্য শাহজাহান সাজু, যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়া, উপ-যুব প্রধান -১ সাহিদুল ইসলাম অপু, উপ-যুব প্রধান -২ প্রসন্ন দাস, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান সায়মন ওবায়েদ শাকিল, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের উপ-বিভাগীয় প্রধান ফাহিম মুনতাসিরসহ অন্যান্য যুব সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর