Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

বড়াইগ্রামে মাদকাসেবীরা ধ্বংস করে দিলো ২ বিঘার আম বাগান

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


মাদকাসেবীরা নিয়মিত মাদক সেবন করতো বাগানে। এতে মালিকের লোকজন নিষেধ করায় রাতের অন্ধকারে বাগানের ২৯টি আম গাছ কেটে ধ্বংস করে দেয় তারা। এসময় পাশের জমিতে থাকা ২৩টি সীম গাছও কেটে ফেলে তারা। ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের খোদ্দ কাচুটিয়া গ্রামে।

 

বাগানের দায়িত্বরত মালি দুর্লভ হোসেন জানান, বনলতা রিফ্রেক্টরির আম বাগানসহ আশে পাশের বাগানে মাদকসেবীরা এসে নিয়মিত মাদক সেবন করতো। এতে মালিক পক্ষের লোকজন নিষেধ করায় তারা রাতের কোন একসময় এসে বাগানের গাছ কেটে ধ্বংস করে দিয়েছে।

 

স্থানীয় কৃষক আব্দুস ছালাম জানান, এ জায়গাটি নিরিবিলি হওয়ায় মাদকসেবীরা নিয়মিত আড্ডা জমায়। তাদেরকে এখানে আসতে নিষেধ করায় ক্ষোভে এ কাজ করেছে।

 

বনলতা রিফ্রেক্টরির জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম শাহীন জানান, একটি মডেল আম বাগান করার জন্য দেশের বিভিন্ন এলাকা থেকে ১৩ প্রজাতির আমের চারা এনে রোপন করা হয়েছে। এ বছরই আমের ফলন পেতাম। কিন্তু দুর্বৃত্তরা সব ধ্বংস করে দিলো।

 

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

এই বিভাগের আরো খবর