Berger Paint

ঢাকা, রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১২ ১৪২৭

ব্রেকিং:
টিকেট দেড়শ’, অপেক্ষায় কয়েক হাজার সৌদি যাত্রী! প্রধানমন্ত্রী পদে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না মাহাথির ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১৩ করোনায় মারা গেলেন চবির সাবেক উপাচার্য নূরুদ্দীন চৌধুরী
সর্বশেষ:
৫ অক্টোবর ঢাকায় আসছেন ভারতের নতুন হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী পার্বতীপুরে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপায় ২ সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, খেতে-হাঁটতে পারছেন না: ব্যারিস্টার খোকন যুক্তরাষ্ট্রে আগাম ভোটে আগ্রহ বেড়েছে ৮৭ শতাংশ মানুষের

ভারতে দুই ঘণ্টায় তিনজনের ধর্ষণের শিকার এক তরুনী

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৯৩৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

গত ১৯ ফেব্রুয়ারি ভারতের মুম্বাইয়ের নবি মুম্বাই এলাকায় মাত্র দুঘণ্টার ব্যবধানে দুটি ভিন্ন জায়গায়  পথ হারানো এক ১৯ বছরের তরুণীকে ধর্ষণ করল তিন ব্যক্তি। বুধবার পুলিশ জানিয়েছে, ঘটনায় অভিযুক্ত তিন ব্যক্তিকেই গ্রেপ্তার করা হয়েছে।

রাবালে এমআইডিসি থানার স্টেশন অফিসার জানিয়েছেন, ১৮ ফেব্রুয়ারি ঘাটকোপার যাওয়ার ট্রেন মিস করেন ওই যুবতী। ওই দিন অন্য একটি ট্রেন ধরে থানে জেলার মাম্ব্রা স্টেশনে পৌঁছান। সেখানেই রাত কাটিয়ে ১৯ ফেব্রুয়ারি দিবা স্টেশনে যান। সেখানে গিয়ে নাকের নথ বিক্রির জন্য এক মহিলা ভিক্ষুকের সাহায্য চান। কিন্তু রাত অবধি সেটি বিক্রি করতে পারেননি তিনি। হাঁটতে হাঁটতে তিনি দিবা স্টেশনে পৌঁছনোর চেষ্টা করছিলেন। কিন্তু পথ খুঁজে পাচ্ছিলেন না।

রাত সাড়ে আটটার সময় জনৈক অটোচালককে স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য অনুরোধ জানান। অটোচালক তাঁকে স্টেশন পৌঁছে দেওয়ার পরিবর্তে একটি ভাঙাচোরা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে পুলিশকে জানিয়েছেন ওই যুবতী। ধর্ষণের পর ওই অটোচালক তাঁকে এক নির্জন জায়গায় মন্দিরের পাশে ছেড়ে দেয়।

তখন প্রায় রাত দশটা বাজে। সে সময় দুই বাইক আরোহী তাঁকে স্টেশনে পৌঁছে দেওয়ার নামে বাইকে তোলে। তারপর তাঁকে ঘাঁসোলি এলাকার নির্জন স্থানে নিয়ে গিয়ে ফের ধর্ষণ করে। ২৩ ফেব্রুয়ারি এই ঘটনায় অভিযোগ দায়ের হয় রাবেলা এমআইডিসি স্টেশনে। তারপর অটোচালক সহ তিনজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত তিনজনকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হবে বলে জানা গিয়েছে।

এই বিভাগের আরো খবর