Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

ভারতে লখনউতে ৫ মাস বয়সী শিশু ধর্ষণের শিকার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৪৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

ভারতে পাঁচ মাস বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত রবিবার ভারতের লখনউতে এই ঘটনা ঘটেছে। জানা যায়, হরদই জেলা থেকে শিশুটির মা এক বিয়ের অনুষ্ঠানে আসেন।

সেখানে পাপ্পু নামে তার এক আত্মীয় শিশুটিকে কোলে নেয়। এরপরই সে উধাও হয়ে যায়। এরপর শিশুটির মা ও পরিবারের সদস্যরা পাপ্পুকে খুঁজে পাচ্ছিলো না। শেষমেশ প্রায় ৪ ঘণ্টা পর ওই বিয়েবাড়ি থেকে কিছু দূরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে পাওয়া যায়।পরে ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 এদিকে ঘটনার পর থেকে পাপ্পু পলাতক। পুলিশ তাকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

এই বিভাগের আরো খবর