Berger Paint

ঢাকা, রোববার   ২৯ মার্চ ২০২০,   চৈত্র ১৫ ১৪২৬

ব্রেকিং:
দেশে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি: আইইডিসিআর
Corona Virus Hotline
সর্বশেষ:
আজ সাধারণ ছুটির চতুর্থ দিন চলছে টিভিতে `আমার ঘরে আমার ক্লাস` শুরু হয়েছে সকাল ৯টায় করোনা ভাইরাসে ইতালিতে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল বিশ্বজুড়ে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে আজ থেকে ইউরোপে ঘড়ির কাঁটা ১ ঘণ্টা এগিয়ে যাচ্ছে

ভালোবেসে ঘর বাঁধলেন অভিনেত্রী মিতু

বিনোদন চিত্র

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ১২৭১
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) পারিবারিকভাবে মিতু ও তানিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাঁচ মাস প্রেম করার পর তাদের চার হাত এক হলো।

ভালোবেসে ঘর বাঁধলেন মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী সানজানা মিতু। তার স্বামী তানিম শাহরিয়ার পেশায় বিমানের কেবিন ক্রু। তিনি বর্তমানে কাতার এয়ারওয়েজে চাকরি করছেন।


মিতু বলেন,বিয়েটা হুট করেই হয়ে গেল। ইচ্ছে থাকলেও অনেককে জানানো সুযোগ পাইনি। দুই পরিবারের সম্মতিতেই সবকিছু হয়েছে। এখন সবার কাছে আমাদের ভবিষ্যৎ জীবনের জন্য দোয়া চাইছি,’ যোগ করেন মিতু।

২০১৭ সালে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘মিস কল’ সিনেমার মধ্য দিয়ে মিতুর বড় পর্দায় অভিষেক ঘটে। সিনেমাটির আইটেম গানে নেচেছিলেন তিনি। এছাড়া ‘রুদ্র’, ‘তুখোড়’ ও সর্বশেষ চলতি বছর ‘ডনগিরি’ সিনেমায় তাকে পারফর্ম করতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত ‘৯৯ ম্যানসন’ নামের একটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

এই বিভাগের আরো খবর