ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

ভোলায় দুই নেতা নিহতের প্রতিবাদে টাঙ্গাইলে সদর থানা যুবদলের বিক্ষোভ

বিভাস কৃষ্ণ চৌধুরী, টাঙ্গাইল

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


ভোলায় পুলিশের গুলিতে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে টাঙ্গাইল সদর থানা যুবদল। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে শহরের ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে তারা।

 

জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্তণে আনার দাবিতে গত রোববার ভোলা জেলা সদরে বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি। সেখানে পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের সংগর্ষ হয়। সংঘর্ষে গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম এবং রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম। বুধবার বিকেলে তার মৃত্যু হয়। আহত হন কম পক্ষে অর্ধশতাধিক ব্যাক্তি।

 

এতে প্রধান অতিথি ছিলেন টঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ।

 

বিক্ষোভ সমাবেশে সদর থানা যুবদলের আহবায়ক খন্দকার কবিরুজ্জামান কবির’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক খালেদ সাইফুজ্জামান জুয়েল’র সঞ্চালনা বক্তব্য রাখেন জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, সদর থানা যুবদলের সদস্য সচিব ইকবাল তালুকদার, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহিদ হোসেন মালা, যুগ্ম আহবায়ক সৈয়দ হাবিবুর আলম শাতিল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাশেদ খান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মীর সজিব প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদল, সদর থানা যুবদল ও শহর যুবদলের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর