ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৭ ১৪২৬

ব্রেকিং:
১৬২৬৩ তে ফোন করলেই মিলবে চিকিৎসক টিসিবির ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি
সর্বশেষ:
পিইসি পরীক্ষায় বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট সাংবাদিকদের চাকরির নিরাপত্তা দিবে সরকারঃ তথ্যমন্ত্রী আমাদের অর্থনীতি এখন অনেক শক্তিশালী:প্রধানমন্ত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার কার্যক্রমে সন্তুষ্ট বাবা ইডেন টেস্ট’ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’-সেতুমন্ত্রী

মংলা ও পায়রায় ১০ ও চট্টগ্রামে ৯ নম্বর মহাবিপদ সংকেত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পঠিত: ৩৫
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বাংলাদেশের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুলবুল। আজ সন্ধ্যার পর যেকোনো সময় উপকূলে আঘাত হানতে পারে ঝড়টি। মোংলা ও পায়রা বন্দরে দেয়া হয়েছে ১০ নম্বর মহাবিপদ সংকেত।

চট্টগ্রামে দেয়া হয়েছে ৯ নম্বর মহাবিপদ সংকেত। উপকূলে জলোচ্ছাসের আশঙ্কা আবহাওয়া অফিসের। ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি মোকাবেলায় সব ধরনের ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী।

উপকূলের মানুষকে আশ্রয়কেন্দ্রে যাওয়ার আহবান জানিয়েছেন তিনি। বাতিল করা হয়েছে সংশ্লিষ্ট জেলার সরকারি কর্মকর্তাদের ছুটি। ঘূর্ণিঝড়ের প্রভাবে বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। উত্তাল হয়ে উঠেছে সাগর। বৈরি আবহাওয়ার কারণে সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ। সেন্টমার্টিনে আটকা পড়েছেন অনেক পর্যটক।

এই বিভাগের আরো খবর