Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

মংলা ও পায়রায় ১০ ও চট্টগ্রামে ৯ নম্বর মহাবিপদ সংকেত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পঠিত: ১০৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বাংলাদেশের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুলবুল। আজ সন্ধ্যার পর যেকোনো সময় উপকূলে আঘাত হানতে পারে ঝড়টি। মোংলা ও পায়রা বন্দরে দেয়া হয়েছে ১০ নম্বর মহাবিপদ সংকেত।

চট্টগ্রামে দেয়া হয়েছে ৯ নম্বর মহাবিপদ সংকেত। উপকূলে জলোচ্ছাসের আশঙ্কা আবহাওয়া অফিসের। ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি মোকাবেলায় সব ধরনের ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী।

উপকূলের মানুষকে আশ্রয়কেন্দ্রে যাওয়ার আহবান জানিয়েছেন তিনি। বাতিল করা হয়েছে সংশ্লিষ্ট জেলার সরকারি কর্মকর্তাদের ছুটি। ঘূর্ণিঝড়ের প্রভাবে বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। উত্তাল হয়ে উঠেছে সাগর। বৈরি আবহাওয়ার কারণে সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ। সেন্টমার্টিনে আটকা পড়েছেন অনেক পর্যটক।

এই বিভাগের আরো খবর