Berger Paint

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২,৬৩৫ যুক্তরাষ্ট্রে মৃত্যু ১ লাখ ১০ হাজার ছুঁই ছুঁই করোনায় শীর্ষ ২০ দেশের তালিকায় বাংলাদেশ বিশ্বে করোনায় মৃত্যু প্রায় ৪ লাখ, আক্রান্ত ৬৮ লাখ ৪৪ হাজারের বেশি
সর্বশেষ:
হাসপাতালে ভর্তি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন শুধু ঢাকাতেই করোনায় আক্রান্ত সাড়ে ৭ লাখ: দাবি ইকোনমিস্টের বিশ্বে প্রাণঘাতি করোনায় ৬ নম্বরে ভারত করোনায় মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের মৃত্যু দাবী! বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ব্রাজিল ছাড়া করার হুমকি প্রেসিডেন্ট বোলসোনারোর সিলেটে বিভাগে একদিনে আরও ৯১ জন করোনায় আক্রান্ত বঙ্গোপসাগরে ফের নিম্নচাপের সম্ভাবনা

মধুপুরে জ্বরে শ্রমিকের মৃত্যু, বাড়ি লকডাউন

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

পঠিত: ২৯৫
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুরে জ্বর, সর্দি ও কাশিতে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে ওই বাড়ি লকডাউন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মহিষমারা ইউপির টেক্কার বাজার গ্রামে ৩৫ বছর বয়সী ওই যুবকের মৃত্যু হয়। অসুস্থ হয়ে রোববার ঢাকা থেকে তিনি বাড়ি ফেরেন।

ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন ওই যুবক। রোববার জ্বর নিয়ে বাড়িতে আসেন। বিষয়টি তার স্বজনরা গোপন রেখেছিলেন। সোমবার থেকে তার ডায়রিয়া ও মঙ্গলবার রক্ত বমি হয়। রক্ত বমি করতে করতেই তিনি মারা যান।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত হয়ে ওই যুবক মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। এতে আশপাশের বাড়ির লোকজন দূরে সরে যায়।

মধুপুরের ইউএনও আরিফা জহুরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, ওই ব্যক্তি করোনা আক্রান্ত ছিল কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিমের তত্ত্বাবধানে তার দাফন হবে। আপাতত মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর