Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

মম এখন ব্যস্ত

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৩৯৬
অভিনেত্রী জাকিয়া বারী মম

অভিনেত্রী জাকিয়া বারী মম

মম এখন ব্যস্ত সময় পার করছেন একক নাটক নিয়ে। আসছে ভালোবাসা দিবসে তাকে কয়েকটি নাটকে দেখা যাবে। এদিকে ইংরেজি নতুন বছরে চঞ্চল চৌধুরীর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। নাটকটির নাম ‘বক্কর এখন ব্যাংকার’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল আর একজন পুলিশ অফিসারের চরিত্রে মম। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল ও পরিচালনা করেছেন সকাল আহমেদ। এটি আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে।
ধারাবাহিক নাটকে গল্পের ধারাবাহিকতা থাকে না বলে মনে করেন অভিনেত্রী জাকিয়া বারী মম। তার ভাষ্য, ধারাবাহিক নাটকে যদি গল্পের ধারাবাহিকতা না থাকে তাহলে কাজ করবো কীভাবে? তাই আপাতত ধারাবাহিক নাটকের প্রস্তাব এলে বিনয়ের সঙ্গে না করে দিচ্ছি। যেমন-তেমন গল্পে কাজ করে দর্শকের বিরক্তির কারণ হতে চাই না। তাই নতুন বছরে কোনো ধারাবাহিক নাটকে নেই জনপ্রিয় এই অভিনেত্রী।

এদিকে বড় পর্দায় সর্বশেষ এ গ্ল্যামারকন্যাকে দেখা গেছে রায়হান রাফির ‘দহন’ চলচ্চিত্রে। ২০১৮ সালে এটি মুক্তি পায়। অভিনয়ের বাইরে সংসার নিয়েও ব্যস্ত সময় পার করছেন মম। গেল ২০শে নভেম্বর এ অভিনেত্রী তার ও নির্মাতা শিহাব শাহিনের বিয়ের বিষয়টি প্রকাশ করেন সোস্যাল মিডিয়ায়। চলচ্চিত্রেও আছে তার ব্যস্ততা। এরইমধ্যে তিনি শেষ করেছেন ‘আগামীকাল’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং। বর্তমানে এটির ডাবিং করছেন। এতে তিনি জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে এ ছবিটি নির্মাণ হয়েছে।

মম বলেন, মৌলিক গল্পের পাশাপাশি এ ছবির নির্মাণশৈলীও ভালো ছিল। কাজটি আমাদের পুরো টিমের জন্য ছিল বেশ উপভোগ্য। এছাড়া এ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর ভালো একটি চরিত্র পেয়েছি। থ্রিলারধর্মী গল্পের সঙ্গে ত্রিভুজ প্রেমের বিষয় রয়েছে এখানে। রসায়নটা দারুণ। দর্শক অন্য রকম একটি গল্প পাবে এ চলচ্চিত্রে। এর নির্মাতা অঞ্জন আইচ। একই নির্মাতার নতুন আরো একটি ছবিতে মম কাজ করছেন বলে গণমাধ্যমে খবর আসে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি এখনো সেই ছবির বিষয়ে সন্দিহান। কাজ করবো কিনা জানি না। কারণ আমি এই ছবির স্ক্রিপ্ট হাতে পাইনি। ছবির গল্প শুনেছি। সেটি ভালো লেগেছে। কিন্তু স্ক্রিপ্ট না পড়া পর্যন্ত কাজ করার বিষয়ে কিছু বলতে পারবো না।