Berger Paint

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

ব্রেকিং:
ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব পোলিও দিবস মাস্ক খুললেই করোনার ঝুঁকি বাড়ে ২৩ গুণ যুক্তরাষ্ট্রে নৌবাহিনীর উড়োজাহাজ বিধ্বস্ত, ২ পাইলট নিহত জাল ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য আটক চলে গেলেন ব্যারিস্টার রফিক উল হক
সর্বশেষ:
আজ মহাষ্টমী: করোনা থেকে মুক্তিতে ভক্তদের বিশেষ প্রার্থনা নোয়াখালীতে চকলেট দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

মসজিদে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু, বেড়ে ৩৪

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৩৯৯
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

নারায়ণগঞ্জের মসজিদে গত ৪ সেপ্টেম্বর যে বিস্ফোরণ ঘটেছিল সেই বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন থাকা আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৪ জনে।

 

গত শনিবার (১৯ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় দুজন মৃত্যুবরণ করেছেন। আব্দুল আজিজ এবং ফরিদ নামে দুজন মৃতুবরণ করেন। এই ঘটনায় এখনও যারা বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

 

চলতি মাসের গত ৪ তারিখে রাত ৮টা ৪৫ মিনিটের দিকে এশার নামাজের সময় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে গ্যাস লাইল থেকে বড় ধরনের বিস্ফোরণের ঘটনা ঘটে। এই বিস্ফোরণে মসজিদের ভিতরে থাকা মুসল্লিরা দগ্ধ হন। এরপর দগ্ধ ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

 

মসজিদে বিস্ফোরণের এই ঘটনায় দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৩৪ জন মারা গেলেন। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন আরো ২ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মাত্র ১জন।

এই বিভাগের আরো খবর