Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

মসজিদ কমিটির সচেতনতার অভাব ছিল: মেয়র আইভী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

 

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদের মসজিদ কমিটির সচেতনার অভাবেই এই এসি বিস্ফোরণের মত ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের মেয়র আইভী। ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, মসজিদের নিচ দিয়ে যে গ্যাসের লাইন ছিল তা আগেই তাদের মেরামত করা উচিৎ ছিল। মসজিদ কমিটির সচেতনতার মারাত্মক অভাব ছিল। তারা যদি সচেতন হতেন তাহলে এত বড় দুর্ঘটনা হতো না।

 

মসজিদের সামনে যে রাস্তাটি আছে সেই রাস্তা সম্পর্কে আইভী বলেন, এই রাস্তাটি আমাদের নয়। এটি ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডে অবস্থিত। জনগণের সুবিধার্থে আমরা এর আগেও সংস্কার করে দিয়েছিলাম। এবারও এই রাস্তার কাজ আমরাই করে দেব। ইতোমধ্যেে এই রাস্তার টেন্ডার হয়ে গেছে।


আইভী বিস্ফোরণের ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এসময় সেখানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম মিনু, কাউন্সিলর জমশের আলী ঝন্টু ও কবির হোসাইন।

 

বায়তুস সালাত জামে মসজিদে একসঙ্গে ছয়টি এসির বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়িয়েছে। তারা সবাই রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

এই বিভাগের আরো খবর