Berger Paint

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১১ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

মসজিদ কমিটির সচেতনতার অভাব ছিল: মেয়র আইভী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ২৬৩

 

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদের মসজিদ কমিটির সচেতনার অভাবেই এই এসি বিস্ফোরণের মত ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের মেয়র আইভী। ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, মসজিদের নিচ দিয়ে যে গ্যাসের লাইন ছিল তা আগেই তাদের মেরামত করা উচিৎ ছিল। মসজিদ কমিটির সচেতনতার মারাত্মক অভাব ছিল। তারা যদি সচেতন হতেন তাহলে এত বড় দুর্ঘটনা হতো না।

 

মসজিদের সামনে যে রাস্তাটি আছে সেই রাস্তা সম্পর্কে আইভী বলেন, এই রাস্তাটি আমাদের নয়। এটি ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডে অবস্থিত। জনগণের সুবিধার্থে আমরা এর আগেও সংস্কার করে দিয়েছিলাম। এবারও এই রাস্তার কাজ আমরাই করে দেব। ইতোমধ্যেে এই রাস্তার টেন্ডার হয়ে গেছে।


আইভী বিস্ফোরণের ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এসময় সেখানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম মিনু, কাউন্সিলর জমশের আলী ঝন্টু ও কবির হোসাইন।

 

বায়তুস সালাত জামে মসজিদে একসঙ্গে ছয়টি এসির বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়িয়েছে। তারা সবাই রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

এই বিভাগের আরো খবর