ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

মামুনুল হকসহ ১৭ হেফাজত নেতার বিরুদ্ধে মামলা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক, ছবি- সংগৃহীত।

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক, ছবি- সংগৃহীত।

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ভাংচুরের ঘটনায় হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

সোমবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান বাদী হয়ে পল্টন থানায় এই মামলা দায়ের করেন।

 

মামলার অন্যান্য আসামিরা হলেন- মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা লোকমান হাকিম, নাসির উদ্দিন মনির, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা নুরুল ইসলাম জেহাদী, মাজেদুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়্যুবী, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা মাসুদুল করিম, মুফতি মনির হোসাইন কাশেমী, মাওলানা যাকারিয়া নোমান ফয়েজী, মাওলানা ফয়সাল আহমেদ, মাওলানা মুশতাকুন্নবী, মাওলানা হাফেজ মো. জোবায়ের এবং মাওলানা হাফেজ মো. তৈয়ব।

 

এ সম্পর্কে পল্টন থানার ডিউটি অফিসার এসআই রফিকুল ইসলাম বলেন, বায়তুল মোকাররমে ভাংচুরের ঘটনায় মামুনুল হকসহ ১৭ জনকে আসামি করে ২৬ মার্চের ঘটনায় একটি মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর