Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

মারা গেছেন ইত্যাদি খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৫০
অভিনেতা মহিউদ্দিন বাহার। ছবি- সংগৃহীত

অভিনেতা মহিউদ্দিন বাহার। ছবি- সংগৃহীত

 

জনপ্রিয় অভিনেতা মহিউদ্দিন বাহার (৭৩) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

 

তার বড় ছেলে মো. মঈন উদ্দিন বলেন, অনেক দিন থেকেই তার বাবার হার্টের সমস্যা ও কিডনিসহ নানা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। আজ তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

মহিউদ্দিন বাহার তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর দয়াগঞ্জের কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

 

ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে জন্মগ্রহণ করেন মহিউদ্দিন বাহার। সরকারি চাকরি করলেও অভিনয় করতে খুব ভালবাসতেন তিনি। অভিনয় ছিল মহিউদ্দিন বাহারের একরকমের নেশার মতো। স্কুলজীবন থেকেই বিভিন্ন নাট্য সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

 

বাংলাদেশ টেলিভিশনের ছোটদের ‘রোজ রোজ’ অনুষ্ঠানে প্রথম অভিনয় করেন মহিউদ্দিন বাহার। এরপর চাকরির পাশাপাশি হুমায়ূন আহমেদ, গিয়াস উদ্দিন সেলিমসহ অনেকের নাটকেই তিনি অভিনয় করেছেন। এবং প্রায় ২৬ বছর ধরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে অভিনয় করে আসছিলেন মহিউদ্দিন বাহার।

 

 

এই বিভাগের আরো খবর