Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭

ব্রেকিং:
হত্যার দায় সিনহা ও সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি, নিষেধাজ্ঞা শিথিলের আভাস বিশ্বে করোনায় মৃত ৬ লাখ ৯৭ হাজারের বেশি একদিনে পানিতে ডুবে প্রাণ গেল ১১ শিশুর
সর্বশেষ:
তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের ইন্তেকাল এবার সীমান্ত ঘেঁষে হেলিপ্যাডের কাজ শুরু করল নেপাল, আরও চাপে ভারত রাজধানীতে ঢুকছে বন্যার পানি, অনেক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

মারা গেলেন স্যানিটাইজার থেকে লাগা আগুনে দগ্ধ ডা. রাজিব

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

পঠিত: ২৯৫
ডা. রাজিব ভট্টাচার্য ও তার স্ত্রী ডা. অনূসূয়া ভট্টাচার্য। ছবি- সংগৃহীত

ডা. রাজিব ভট্টাচার্য ও তার স্ত্রী ডা. অনূসূয়া ভট্টাচার্য। ছবি- সংগৃহীত

 

হ্যান্ড স্যানিটাইজার থেকে লাগা আগুনে দগ্ধ চিকিৎসক রাজিব ভট্টাচার্য (৩৬) মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চি. কিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে তিনি মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, রাজিবের শ্বাসনালীসহ শরীরের ৮৭ শতাংশ ও আর তার স্ত্রীর ২০ শতাংশ দগ্ধ হয়েছে। লাইফ সাপোর্টে নেয়া হয়েছিল রাজিবকে। স্ত্রীর অবস্থাও গুরুতর। বাসার ভেতর হ্যান্ড স্যানিটাইজার আগুনের সংস্পর্শে এলে এ অগ্নিদগ্ধের ঘটনা ঘটে।

ডা. সুদীপ দে বলেন, রাজিব একটি বড় বোতল থেকে হ্যান্ড স্যানিটাইজার ছোট বোতলে ঢালতে গেলে বোতল থেকে স্যানিটাইজার পড়ে যায়, এমন সময় মুখে সিগারেট অথবা মশার কয়েলের আগুনের সংস্পর্শে তার শরীরে আগুন লেগে যায়। সেটি দেখে তার স্ত্রী সম্ভবত তাকে বাঁচাতে গিয়ে তিনিও দগ্ধ হন।


 

এই বিভাগের আরো খবর