Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

মালয়েশিয়া মাতাতে আসছেন মনির খান ও সালমা

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

পঠিত: ২৮৭২
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

চায়না নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় সরকারি লম্বা ছুটি, আর এ ছুটিকে বাংলাদেশি প্রবাসীরা উপভোগ করে ঘুরাঘুরি আর আনন্দ করে । এ আনন্দকে আরো বেগবান করতেই এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট মালয়েশিয়া।

এ উপলক্ষে গতকাল কুয়ালামপুরের বুকিত বিনতাং এর একটি রেস্টুরেন্টে এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক জনাব আলমগীর আহমেদ।

এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে মিডিয়া রিফ্রেকশন্স এর পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন মূলত মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি কালচার ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি ব্যাংকের মাধ্যমে দেশে রেমিটেন্স পাঠালে আর্থিক প্রণোদনাসহ স্বদেশে অর্থ প্রেরণে উৎসাহিত করণের লক্ষ্যেই আমাদের এ আয়োজন ।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ এর মুখে বলা সবচেয়ে পরিশ্রমী জাতি হিসাবে বাংলাদেশীরা  মাসের ৩০ দিন ও ১২ থেকে ১৬ ঘন্টা অবিরাম  কাজ করেন। তাই কর্ম ক্লান্ত বাংলাদেশীদের এই ছুটির সময়ে  একটু বিনোদনের ছোঁয়া দিতেই আমাদের এই আয়োজন সংবাদ  সম্মেলনে এ কথা জানালেন, টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ।

আগামি ২৫ জানুয়ারী শনিবার জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও ২৭ জানুয়ারী সোমবার রাজধানীর কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”।

মতবিনিময় সভায় কমিউনিটি নেতা, সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসি বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

“বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি শোতে গান ও নাচ পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি, জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান, ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া কবির, নাট্য শিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ, উপস্থাপিকা রূম্পা ও ক্লোজআপ তারকা সালমা।

বাংলাদেশি এই কনসার্টে সহযোগিতা থাকছেন স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল মালয়েশিয়া, রিজেন্ট এয়ারওয়েজ ও ইউ মোবাইল।
=

এই বিভাগের আরো খবর