Berger Paint

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭

ব্রেকিং:
কারাগারে স্ত্রীর সঙ্গে আসামির একান্তে সময় কাটানোর ঘটনায় ডেপুটি জেল সুপারসহ ৩ জনকে প্রত্যাহার
সর্বশেষ:
জাতিসংঘে পাকিস্তানকে কড়া বার্তা ভারতের ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

মা-বাবার পাশে চিরনিদ্রায় সাহারা খাতুন

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। স্বাস্থ্যবিধি মেনে শনিবার দুপুরে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বনানী কবরস্থানের সামনে তার জানাজা হয়। জানাজায় অংশ নেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

জানাজা শেষে সাহারা খাতুনের জন্য বিশেষ মোনাজাত করা হয়। পরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়। আওয়ামী লীগের পক্ষ থেকেও শ্রদ্ধাঞ্জলি দেয়া হয়।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৬ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রবীণ এই রাজনীতিক। তার বয়স হয়েছিল ৭৭ বছর। শুক্রবার দিনগত রাত ২টার দিকে সাহারা খাতুনের মরদেহ বহনকারী বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

দীর্ঘদিন যাবত তিনি কিডনি, নিউমোনিয়াসহ নানা রোগে ভুগছিলেন।

 

এই বিভাগের আরো খবর