Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

মিডিয়া পাড়ায় নতুন পরিবার

লিটু হাসান

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৩৫৯

স্বামী সুদীপ কুমার দীপ প্রতিষ্ঠিত গীতিকার। মাত্র ৭ বছরে ৮৪টি ছবির গান লিখেছেন। বাংলাদেশ-ভারত মিলে তার গানের সংখ্যা তিন শতাধিক। কোটি ভিউ পেরিয়েছে এমন গানের সংখ্যা অন্তত ৩০টি। লিখেছেন শাকিব খান, আরিফিন শুভ, বাপ্পী, সাইমন থেকে শুরু করে রিয়াজের মত তারকার গান। অডিওতে আসিফের জন্য লেখা ‌'দুই দুবার', ‌'চুলের যত্ন নিও মেয়ে দুলের যত্ন নিও', 'একটা প্রেম দরকার মাননীয় সরকার' গানগুলো পেয়েছে দারুণ জনপ্রিয়তা। 

এবার স্বামীর পাশাপাশি স্ত্রী কাশফি দীপও শোবিজে পা রাখলেন। শুরুটা 'দৈনিক কালের কণ্ঠ'র ফটোশুটের মাধ্যমে। এরপর করেছেন ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে নিরোল্যাক এর বিজ্ঞাপন। সম্প্রতি শেষ করেছেন মেহেজাবিনের সঙ্গে যৌথভাবে আয়ুশ ফেসওয়াশের বিজ্ঞাপন। খুব শিগগির করবেন আরও কয়েকটি জাতীয় দৈনিকের ফটোশুটসহ প্রথম সারির কিছু পণ্যের বিজ্ঞাপন।

 

 কাশফি বলেন, ‌'আমার ক্যামেরার সামনে যেতে খুব একটা ভালো লাগে না। তবে আমার স্বামীর ইচ্ছাতেই কাজ শুরু করেছি। আশা করছি, আগামীতে কয়েকটি নাটকেও দেখা যাবে আমাকে।' বাবা আর মা যখন শোবিজে ব্যস্ত তখন একমাত্র ছেলে কেন বসে থাকবে?

 

এমন প্রশ্নের উত্তরে বাবা দীপ বলেন, ‌'লক্ষ্যকে তো এখনি পরিচালক মালেক আফসারী তার ছবিতে নিতে চান। মেরিল বেবি পাউডারের জন্য কাস্টিং পরিচালক শুভও বলেছিলেন। কিন্তু ওর বয়স মাত্র সাত মাস। ভাবছি এক বছর হোক। তারপর না হয় ক্যামেরার সামনে দাঁড়াবে!'
 

এই বিভাগের আরো খবর