Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া শিশুকে পরিবারে ফিরিয়ে দিল পুলিশ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ৪৮
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

পটুয়াখালীর মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া নাইমুর রহমান নয়ন (১০) নামে এক শিশুকে তার পরিবারে ফিরিয়ে দিল থানা পুলিশ।

কুড়িয়ে পাওয়ার ১ দিনের মাথায় মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে শিশুটিকে তার মামা মোঃ নুরুজ্জামান ও নানির কাছে হস্তান্তর করেন মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম। এ সময় নয়নের অসহায় পরিবারকে পুলিশের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, সোমবার (২৩ মার্চ) নয়নকে উপজেলার সুবিদখালী বাজারে ঘোরাঘুরি করতে দেখে থানা পুলিশে দেন স্থানীয় জনতা।

সে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের শেখমা গ্রামের আল-আমিন হোসেনের ছেলে। সে ঢাকা মোহাম্মদপুর জামীয়া আশরাফিয়া মাদ্রাসা ও এতিমখানা থেকে পালিয়ে এসেছে। পরে মির্জাগঞ্জ থানা পুলিশের উদ্যোগে হতভাগ্য শিশুটির পরিবারকে খুজে নিয়ে আসা হয়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু নয়ন কে উদ্ধারের পর তাকে আমরা থানায় এনে ভালোভাবে দেখাশোনা ও জিজ্ঞাসাবাদ করেছি। তার তথ্য অনুযায়ী খোজ নিয়ে ভোলা সদর থানা পুলিশের সহায়তায় তার পরিবারকে খুঁজে পেয়েছি। শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করতে পেরে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। তার লেখাপড়ার জন্য আমরা আর্থিক সাহায্য প্রদান করেছি।

 

এই বিভাগের আরো খবর