Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

মির্জাপুরে অবৈধ ড্রেজার ধ্বংস

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

পঠিত: ৩৩২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

টাঙ্গাইলের মির্জাপুরে ২টি বাংলা ড্রেজার ধ্বংস করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল মালেক। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া এলাকা সংলগ্ন লৌহজং নদী থেকে এ ড্রেজার পুঁড়িয়ে দেয়া হয় এবং ড্রেজারের মালিক মো. সানোয়ার হোসেনকে (৩৯) ৪০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়। সানোয়ার হোসেন বহুরিয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল মালেক সাংবাদিকদের বলেন, বেশ কয়েকদিন যাবৎ তারা ঐ স্থানে ড্রেজার চালাচ্ছিল এলাকাবাসীর এমন অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে চলমান অবস্থায় ২টি ড্রেজার ধ্বংস করে অবৈধ বালু উত্তোলনকারী সানোয়ারকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মানুষের ক্ষতি হয়, এলাকার ক্ষতি হয় এরকম অবৈধ কাজের বিরুদ্ধে প্রশাসন সজাগ বলেও উল্লেখ করেন তিনি।

এই বিভাগের আরো খবর