Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

মির্জাপুরে উচ্ছেদ হওয়া সেই ৩০ পরিবারকে দেওয়া হলো জমি

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের মমিননগর এলাকায় বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের (বিসিক পার্কের) জায়গায় অবৈধভাবে বসবাসকারী ৩০ পরিবারকে উচ্ছেদের ১২ দিন পর জমি হস্তান্তর করা হয়েছে। এসময় প্রত্যেক পরিবারকে নগদ ১০ হাজার টাকার চেকও প্রদান করা হয়।

 

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে গোড়াই ইউনিয়নের দেওহাটা আশ্রয়ন প্রকল্পে এক আলাচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মো.হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা প্রশাসক ড.আতাউল গনি।

 

এসময় আরও উপস্থিত ছিলেন,সিনিয়র সহকারী কমিশনার (টাঙ্গাইল) ফারজানা ইয়াসমিন,সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল,প্রকল্প কর্মকর্তা আশরাফুজ্জামান। আলোচনা শেষে সরকার প্রধানসহ সকলের জন্য দোয়া ও মিলাদ হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হাফিজুর রহমান বলেন, এই ত্রিশ পরিবারের জমির দলিল কার্যক্রম চলমান রয়েছে। অল্প কিছু দিনের মধ্যেই তাদের দলিল বুঝিয় দেয়া হবে।

এই বিভাগের আরো খবর