ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

মির্জাপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

টাঙ্গাইলের মির্জাপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠান হয়েছে। মির্জাপুর থানার আয়োজনে বুধবার বিকেলে মির্জাপুর সরকারি কলেজের শহীদ ভবানী প্রসাদ সাহা মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) মীর মনির হোসেন।

 

এ সময় অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস.এম. মনসুর মূসা, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ্ মাসুদ করিম,উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি সালাহ্ উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত থেকে বক্তৃতা করেন।

 

এছাড়াও বাঁশতৈল ফাঁড়ির ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন,দেওহাটা ফাঁড়ির ইনচার্জ এস.আই মো.আইয়ুব খান,মির্জাপুর থানার সেকেন্ড অফিসার এস.আই মো.মোশারফ হোসেনসহ পুলিশ বাহিনীর সদস্য,গ্রাম পুলিশের সদস্য,বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

 

এ সময় নিজ এলাকার সমস্যার কথা তুলে ধরেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ভিপি আবু মিয়া,দেওহাটা বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রাইজুদ্দিন,ভাদগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চুসহ আরো অনেকেই।

 

অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান,মেম্বার, ব্যবসায়ী,রাজনীতিবিদসহ নানা শ্রেণিপেশার মানুষ তাদের মতামত প্রকাশ করেন। পরে সকল সমস্যা সমাধানের আশা ব্যক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যরা।

এই বিভাগের আরো খবর