Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
ভারতে মসজিদে আগুন, মসজিদের মিনারে মাইক ভেঙে পতাকা উত্তোলন প্রধানমন্ত্রীর কার্যালয়ে, কৃতি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Mirzapur Tea
সর্বশেষ:
তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে গড়ে তুলতে নীতিমালা প্রণয়ন করছে সরকার উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের মৃত্যু

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

পঠিত: ৯৭৯

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া এলাকায় একটি দোকান ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাইদুর রহমান খান(৩৮) নামের এক যুবক।শুক্রবার সকালে বহুরিয়া বাজারের একটি ইলেকট্রনিক্স দোকান থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। মৃত সাইদুর রহমান খানের বাড়ি উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া খানপাড়া গ্রামে।তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান খান।

পরিবার সুত্র জানায়,গত (২৪ অক্টোবর) বৃহস্পতিবার সকালে সাইদুর বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান মেলেনি। শুক্রবার সকাল( ২৫ অক্টোবর) সাড়ে ৬টার দিকে সাইদুরের চাচাত ভাই এমারত হোসেন খান বহুরিয়া বাজারে সাইদুরের নিজস্ব ইলেকট্রনিক্স’র দোকানে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মীয়-স্বজনদের বিষয়টি জানান। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। সাইদুর মানসিক রোগে আক্রান্ত ছিলো বলে জানা গেছে।

এ বিষয়ে মির্জাপুর থানার, এস.আই হারিছুল হক জানান একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর