ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরে : ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
আমরা কাউকে শাস্তি দিতে চাই না -ওবায়দুল কাদের দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের মৃত্যু

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

পঠিত: ৭৯১

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া এলাকায় একটি দোকান ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাইদুর রহমান খান(৩৮) নামের এক যুবক।শুক্রবার সকালে বহুরিয়া বাজারের একটি ইলেকট্রনিক্স দোকান থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। মৃত সাইদুর রহমান খানের বাড়ি উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া খানপাড়া গ্রামে।তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান খান।

পরিবার সুত্র জানায়,গত (২৪ অক্টোবর) বৃহস্পতিবার সকালে সাইদুর বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান মেলেনি। শুক্রবার সকাল( ২৫ অক্টোবর) সাড়ে ৬টার দিকে সাইদুরের চাচাত ভাই এমারত হোসেন খান বহুরিয়া বাজারে সাইদুরের নিজস্ব ইলেকট্রনিক্স’র দোকানে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মীয়-স্বজনদের বিষয়টি জানান। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। সাইদুর মানসিক রোগে আক্রান্ত ছিলো বলে জানা গেছে।

এ বিষয়ে মির্জাপুর থানার, এস.আই হারিছুল হক জানান একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর