Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭

ব্রেকিং:
হত্যার দায় সিনহা ও সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি, নিষেধাজ্ঞা শিথিলের আভাস বিশ্বে করোনায় মৃত ৬ লাখ ৯৭ হাজারের বেশি একদিনে পানিতে ডুবে প্রাণ গেল ১১ শিশুর
সর্বশেষ:
তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের ইন্তেকাল এবার সীমান্ত ঘেঁষে হেলিপ্যাডের কাজ শুরু করল নেপাল, আরও চাপে ভারত রাজধানীতে ঢুকছে বন্যার পানি, অনেক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

মির্জাপুরে টাকা না পেয়ে বৃদ্ধা মাকে খুন করলো ছেলে

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

পঠিত: ৩৪৬
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে বিড়ির টাকা না দেয়ায় বটি দিয়ে কুপিয়ে বৃদ্ধা মাকে খুন করলো ছেলে। মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটে। মৃত বৃদ্ধা মায়ের নাম নয়সুন্দরী বেওয়া(৭৫)। তিনি কামারপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের স্ত্রী। এই ঘটনার পর ঘাতক ছেলে মহর আলীকে আটক করে রেখেছে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়,ঘাতক মহর আলী (৪০) মঙ্গলবার সকালে তার মায়ের কাছে বিড়ি খাওয়ার টাকা চাইলে তাতে তার মা অস্বীকৃতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দা দিয়ে বৃদ্ধা মাকে এলোপাথাড়ি কুপাতে থাকে মহর আলী। এর পর স্থানীয়রা এগিয়ে এসে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

নিহতের এক প্রতিবেশী জানান, মাদকসেবন করতে করতে গত প্রায় ১০ বছর আগে থেকে মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে যায় মহর আলী। তার ১০ বছর বয়সী এক কন্যা সন্তানও রয়েছে। মাদক সেবনের কারনে প্রায় ৭ বছর আগে মহর আলী স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়।    

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন সাংবাদিকদের জানান, আমি ঘটনাস্থলেই আছি। আইনি প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর