Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

মির্জাপুরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারীর মৃত্যু

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

পঠিত: ১৩৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

টাঙ্গাইলের মির্জাপুরে সোমবার সকাল প্রায় ৬ টার দিকে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নারীর (৪৫) মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে,উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া চেকপোস্ট এলাকায়।

 

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাগেছে, অজ্ঞাত মহিলাটি ভারসাম্যহীন ছিলো।সে কয়েক দিন যাবৎ ধেরুয়া চেকপোস্ট এলাকায় ঘুরাফেরা কর ছিলো। সোমবার সকালে ট্রেন লাইন ধরে ব্র্রিজের উপরে উঠে দক্ষিণ দিকে হাঁটতে থাকে। এমতাবস্থায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী “সুন্দরবন এক্সপ্রেস” নামক ট্রেনটি ওই স্থানে পৌছালে ট্রেনের ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

মির্জাপুর রেলস্টেশন মাস্টার নাজমুল হুদা বকুল সাংবাদিকদের সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রাজধানীর কমলাপুর প্রেরণ করা হয়েছে। পরিচয় শনাক্ত না করা গেলে ময়না তদন্ত শেষে লাশ আঞ্জুমানের মাধ্যমে দাফন করা হবে।

এই বিভাগের আরো খবর