ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

মির্জাপুরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারীর মৃত্যু

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

টাঙ্গাইলের মির্জাপুরে সোমবার সকাল প্রায় ৬ টার দিকে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নারীর (৪৫) মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে,উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া চেকপোস্ট এলাকায়।

 

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাগেছে, অজ্ঞাত মহিলাটি ভারসাম্যহীন ছিলো।সে কয়েক দিন যাবৎ ধেরুয়া চেকপোস্ট এলাকায় ঘুরাফেরা কর ছিলো। সোমবার সকালে ট্রেন লাইন ধরে ব্র্রিজের উপরে উঠে দক্ষিণ দিকে হাঁটতে থাকে। এমতাবস্থায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী “সুন্দরবন এক্সপ্রেস” নামক ট্রেনটি ওই স্থানে পৌছালে ট্রেনের ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

মির্জাপুর রেলস্টেশন মাস্টার নাজমুল হুদা বকুল সাংবাদিকদের সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রাজধানীর কমলাপুর প্রেরণ করা হয়েছে। পরিচয় শনাক্ত না করা গেলে ময়না তদন্ত শেষে লাশ আঞ্জুমানের মাধ্যমে দাফন করা হবে।

এই বিভাগের আরো খবর