ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭

ব্রেকিং:
টিকা নেওয়ার ১২ দিন পর করোনায় আক্রান্ত ত্রাণ সচিব! জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের প্রক্রিয়া শুরু করেছে জামুকা
সর্বশেষ:
ক্লাসে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা করোনায় ইবির অধ্যাপকের মৃত্যু ফেনীর কাশিমপুরে খাবারের ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন

মির্জাপুরে ডাকাতের কবলে পড়ে ট্রাক চালকের মৃত্যুর ঘটনায় আটক ৩

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ডাকাতের কবলে পড়ে তাদের হাত থেকে বাঁচার জন্য ব্রিজ থেকে লাফ দিয়ে মুজিবুর রহমান(৫০) নামের এক ট্রাক চালকের মৃত্যুর ঘটনায় প্রায় ২৫ দিন পর সোমবার সন্ধ্যায় মির্জাপুর পৌর সদরের বাইমহাটি এলাকা থেকে ডাকাত দলের ৩ সদস্যকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।তথ্য-প্রযুক্তি ব্যবহার করে জড়িত ৩ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

 

আটককৃতরা হলেন,পৌর সদরের বাইমহাটি এলাকার বাসিন্দা মোঃ শাকিল মোল্লা (৩০),একই এলাকার বাসিন্দা সজীব মিয়া (৩৩),ও পোষ্টকামুরী দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা আজীজুল হক(৩০)।

 

উল্লেখ্য,গত বছরের ২৩ ডিসেম্বর বুধবার রাত ৩ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী ব্রিজে ডাকাতির কবলে পড়ে প্রাণ বাঁচাতে ব্রিজ থেকে নিচে লাফিয়ে পড়ে ট্রাক চালক। কৌশলে দৌড়িয়ে পালিয়ে অন্যত্র অবস্থান নেয় হেল্পার। পরে চরপাড়া নামক এলাকায় পৌছে ঘটনাটি উপস্থিত কয়েক জনকে বললে ভয়ে তারা ঘটনাস্থলের দিকে যায়নি। ঘটনার ১ ঘন্টা পর হেল্পার নিজেই ব্রিজের আশপাশ দিয়ে খোঁজাখোজি করতে থাকে। পরে ভোর সকালে ব্রিজের নিচে মৃত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

 

আরো পড়ুন: সুবর্ণজয়ন্তীতেই মৈত্রী সেতু উদ্বোধনের সম্ভাবনা, অপেক্ষায় দুই বাংলার মানুষ

 

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রিজাউল হক শেখ দিপু জানান,ডাকাত দলের ৩ সদস্য এই ঘটনার সাথে জড়িত বলে তারা জানিয়েছে।মঙ্গলবার তাদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর