Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

মির্জাপুরে ধর্ষণের প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

পঠিত: ২২১
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনানুযায়ী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বুধবার সন্ধ্যা প্রায় সাড়ে ৬ টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় জড়িত ও পৃষ্ঠপোষকদের অবিলম্বে গ্রেপ্তার,দৃষ্টান্তমূলক শাস্তি এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে,আলোক প্রজ্জ্বলন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার সন্ধ্যায় মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের নিজ কার্যালয়ের সামনে থেকে আলোক প্রজ্জ্বলনের মাধ্যমে একটি প্রতিবাদি মিছিল শুরু হয়।বিভিন্ন প্রতিবাদি স্লোগানে মুখরিত হয় এলাকা। পরে মিছিলটি পুরাতন বাসস্ট্যান্ডের “বঙ্গবন্ধু চত্বরে”এসে সমাপ্ত হয়।উক্ত স্থানে শুরু হয় প্রতিবাদ সমাবেশ।

 

প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তৃতা করেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক তাহরিম হোসেন সীমান্ত প্রমুখ।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো.মোবারক হোসেন,সাধারণ সম্পাদক মারুফ হোসেন,পৌর ছাত্রলীগের সভাপতি আবু বকর সিকদার,সাধারণ সম্পাদক ওয়াকিল আহম্মেদ সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এবং প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ শতাধিক নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর