Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩,   মাঘ ১৫ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
আইন ভঙ্গ করায় নেপালের উপপ্রধানমন্ত্রীকে সরিয়ে দিলেন সুপ্রিম কোর্ট পাকিস্তানে সোনার দামে রেকর্ড, তোলায় ২ লাখ রুপির বেশি করোনা আক্রান্ত ৬৭ কোটি ৫০ লাখের কাছাকাছি যশোরে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু হাইতির প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা আজ রাজধানীতে বিএনপির পদযাত্রা বাড্ডা থেকে মালিবাগ তিন কোটি পাঠ্য বই এখনো ছাপা বাকি

মির্জাপুরে নতুন করে আক্রান্ত ১৩, মোট ২৩৩

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৩ জুলাই ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 
টাঙ্গাইলের মির্জাপুরে ৫ জন গার্মেন্টসকর্মী,১ জন ব্যাংক কর্মকর্তা ও স্বামী-স্ত্রীসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ জন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালেন ২৩৩ জনে। এদিকে জেলার মধ্যে  করোনায় আক্রান্তের শীর্ষ স্থান ধরে রেখেছ মির্জাপুর উপজেলা। শুক্রবার(৩ জুলাই)সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের বাসিন্দা এক দম্পতি (৩৪-৩০), পৌর এলাকার পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা (৬২) ও বাইমহাটি গ্রামের বাসিন্দা নারী (৩২), জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের বাসিন্দা (৫২), বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের বাসিন্দা (৪১), উয়ার্শী ইউনিয়নের উত্তর কাউয়ালজানি গ্রামের বাসিন্দা (২০), গোড়াই ইউনিয়নের রনারচালা গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৩৫), একই ইউনিয়নের বড়টেকি গ্রামের বাসিন্দা গামর্ন্টেসকর্মী (২৬), একই গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৭), গোড়াই বালুরমাঠ বালুরমাঠ গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৮), গোড়াই মঈননগর গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৪৪) ও গোড়াই খামারপাড়া গ্রামের বাসিন্দা ও ভৈরব সিটি ব্যাংক কর্মকর্তা (৪৪)।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সাথে যোগাযোগে তিনি বলেন, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন কার্যক্রম চলছে।

এই বিভাগের আরো খবর