ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

মির্জাপুরে নতুন করে আক্রান্ত ১৩, মোট ২৩৩

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৩ জুলাই ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 
টাঙ্গাইলের মির্জাপুরে ৫ জন গার্মেন্টসকর্মী,১ জন ব্যাংক কর্মকর্তা ও স্বামী-স্ত্রীসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ জন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালেন ২৩৩ জনে। এদিকে জেলার মধ্যে  করোনায় আক্রান্তের শীর্ষ স্থান ধরে রেখেছ মির্জাপুর উপজেলা। শুক্রবার(৩ জুলাই)সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের বাসিন্দা এক দম্পতি (৩৪-৩০), পৌর এলাকার পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা (৬২) ও বাইমহাটি গ্রামের বাসিন্দা নারী (৩২), জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের বাসিন্দা (৫২), বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের বাসিন্দা (৪১), উয়ার্শী ইউনিয়নের উত্তর কাউয়ালজানি গ্রামের বাসিন্দা (২০), গোড়াই ইউনিয়নের রনারচালা গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৩৫), একই ইউনিয়নের বড়টেকি গ্রামের বাসিন্দা গামর্ন্টেসকর্মী (২৬), একই গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৭), গোড়াই বালুরমাঠ বালুরমাঠ গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৮), গোড়াই মঈননগর গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৪৪) ও গোড়াই খামারপাড়া গ্রামের বাসিন্দা ও ভৈরব সিটি ব্যাংক কর্মকর্তা (৪৪)।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সাথে যোগাযোগে তিনি বলেন, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন কার্যক্রম চলছে।

এই বিভাগের আরো খবর