Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

মির্জাপুরে নাশকতা করার চেষ্টার অভিযোগে বিএনপির ৬ নেতা আটক

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


টাঙ্গাইলের মির্জাপুরে বুধবার মধ্য রাতে নাশকতা করার চেষ্টার অভিযোগে বিএনপির ৬ নেতাকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

 

আটককৃত ৬ জন হলেন, উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন, মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খান খোকন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ, জামুর্কি ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও মহেড়া ইউনিয়নের যুবদল নেতা হাফিজুর রহমান স্বপন।

 

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ সাংবাদিকদের জানান, আমাদের ১০ই ডিসেম্বরের কর্মসূচিকে ব্যর্থ করতে সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের আটক করেছে। তাদের কোনো অপরাধ নেই। তাদেরকে ঘর থেকে ডেকে নিয়ে মামলায় ফাঁসিয়ে দেয়া হয়েছে।

 

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, শতাধিক ব্যক্তি নাশকতার চেষ্টা করছেন এমন অভিযোগে আটক অভিযান পরিচালনা করা হয়। এর সাথে বিএনপির ১০ই ডিসেম্বরের কর্মসূচির কোন সম্পর্ক নেই। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর