ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭

ব্রেকিং:
টিকা নেওয়ার ১২ দিন পর করোনায় আক্রান্ত ত্রাণ সচিব! জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের প্রক্রিয়া শুরু করেছে জামুকা
সর্বশেষ:
ক্লাসে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা করোনায় ইবির অধ্যাপকের মৃত্যু ফেনীর কাশিমপুরে খাবারের ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন

মির্জাপুরে পর্ণোগ্রাফি মামলায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা হিমেল আটক

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পর্নোগ্রাফি মামলায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা হিমেল সিকদার(২৩) কে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।আটককৃত হিমেল সিকদার হলেন উপজেলার ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।বুধবার সন্ধ্যায় মির্জাপুর পৌর সভার ইউনিয়ন পাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে হিমেলকে আটক করা হয়। মির্জাপুর থানার এসআই খায়রুল লস্কর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান,মঙ্গলবার রাতে গোপন ক্যামেরায় এক দম্পতির অন্তরঙ্গ মুহূর্ত ধারণ করার সময় ওই দম্পতি বিষয়টি টের পেয়ে যায়।পরে হিমেলের ফোন জব্দ করে তার প্রমাণ মিলে। এছাড়াও হিমেলের মোবাইল ফোনে অপর এক নারীর গোসল করার কয়েকটি ভিডিও দৃশ্য পাওয়া যায়। এরপর ভুক্তভোগী থানায় অভিযোগ করলে বুধবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

জানাগেছে, উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে হিমেল সিকদার প্রায় বছর খানেক আগে বিয়ে করে বাইমহাটিস্থ ইউনিয়ন পাড়া এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

 

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, কারও ব্যক্তিগত অপকর্মের দায় ছাত্রলীগ নিবে না। আমরা ইতোমধ্যে হিমেলকে তার দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছি। এছাড়া তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ পাঠিয়েছি।

 

আরো পড়ুন: ভারতে টিকা উৎপাদনকারী সেরাম ইনস্টিটিউটে আগুন

 

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো.গিয়াস উদ্দিন ( পিপিএম) সাংবাদিকদের জানান, আমরা উক্ত ঘটনায় থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা রুজু করেছি। বৃহস্পতিবার আটককৃত হিমেল সিকদার কে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর