Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

মির্জাপুরে মাদ্রাসার ছাত্র সিফাত হত্যার ঘটনায় ২ জনকে আটক

শামীম মিয়া, মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

টাঙ্গাইলের মির্জাপুরে মাদ্রাসার ছাত্র সিফাত হত্যার ঘটনায় ২ জনকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। আটককৃত দু'জন হলেন জামুর্কী ইউনিয়নের কাটরা উত্তর পাড়া গ্রামের হাবিব মিয়ার ছেলে মো.মেহেতাব মিয়া (১৮)  ও ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল দক্ষিণপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান সিদ্দিকীর ছেলে আবু তালেব সিদ্দিকী (৭০)।

 

মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মুশুরীয়াগোনা এলাকা থেকে তাদের আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

 

বুধবার সিফাত হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত দুই আসামীর ভাষ্য অনুযায়ী মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, মারপিটের ঘটনায় স্থানীয় সালিশে জুতাপেটা ও ১০ হাজার টাকা জরিমানার রাগ মেটাতে মাদ্রাসা ছাত্র সিফাততে পরিকল্পিত ভাবে হত্যা করেছে ঘটনার বিবাদী পক্ষ। তবে এ হত্যা কাণ্ডে একাধিক ঘাতক জড়িত জানালেও তদন্তের গোপনীয়তার স্বার্থে নাম ও ঘাতকের সংখ্যার বিষয়টি নির্দিষ্ট করে বলেননি এই কর্মকর্তা।

 

তিনি আরও জানান,ধৃত আসামীদের কাছ থেকে হত্যাকাণ্ডের শিকার সিফাতের ব্যবহৃত মোবাইল ও হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি লোহার রিং উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও যারা জড়িত তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

 

প্রসঙ্গত,গত সোমবার বিকেলে চটপটি খাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় ৭ম শ্রেণী ও হাফেজি পড়ুয়া সিফাত। এর পর রাত সাড়ে এগারোটার দিকে মির্জাপুর পৌরসভার ৩ ওয়ার্ডের অন্তর্গত জেলেপাড়ার একটি ক্ষেত থেকে নৃশংস অবস্থায় সিফাতের লাশ উদ্ধার করে পুলিশ।

 

এর আগে গত ১৮ই আগস্ট মাছ শিকারের ঘটনাকে কেন্দ্র করে সিফাতকে মারপিট করে স্থানীয় গ্রেপ্তারকৃত তালেব সিদ্দিকীর নাতি হিরণ ও আরও কয়েক জন। পরে ২১ আগস্ট সালিশের মাধ্যমে হিরণকে ২০ বার জুতাপেটা ও ১০ হাজার টাকা জরিমানা করেন স্থানীয় মাতব্বররা।

এই বিভাগের আরো খবর