Berger Paint

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

ব্রেকিং:
ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব পোলিও দিবস মাস্ক খুললেই করোনার ঝুঁকি বাড়ে ২৩ গুণ যুক্তরাষ্ট্রে নৌবাহিনীর উড়োজাহাজ বিধ্বস্ত, ২ পাইলট নিহত জাল ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য আটক চলে গেলেন ব্যারিস্টার রফিক উল হক
সর্বশেষ:
আজ মহাষ্টমী: করোনা থেকে মুক্তিতে ভক্তদের বিশেষ প্রার্থনা নোয়াখালীতে চকলেট দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

মির্জাপুরে ৪ কেজি গাঁজাসহ রিপন নামের একজন আটক

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৮৮২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

টাঙ্গাইলের মির্জাপুরে শুক্রবার সকালে ৪ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ রিপন নামের এক জনকে আটক করেছে পুলিশ। উপজেলার গোড়াই ইউনিয়নের রশিদ দেওহাটা এলাকায় রোদেলা হোটেলে অভিযান চালিয়ে গাঁজাসহ রিপন মিয়া নামের এক হোটেল বয়কে আটক করা হয়েছে।

 

আটককৃত হোটেল বয় রিপন মিয়া (৪০) উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামের ফজলুল হকের ছেলে।এ সময় আটক করা যায়নি রোদেলা হোটেলের মালিক সোহেল মিয়াকে।

 

পুলিশ জানান,ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রশিদ দেওহাটা এলাকায় দীর্ঘদিন ধরে রোদেলা হোটেল ব্যবসার পাশাপাশি গাঁজা বিক্রির কেনাবেচা চলছিলো। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রির বিষয়টি উদঘাটিত হয়। এ ঘটনায় হোটেল বয়কে আটক করা হলেও হোটেল মালিক সোহেল মিয়াকে আটক করা যায়নি। তবে তার নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা মো.মজিবর রহমান সাংবাদিকদের বলেন,আটককৃত রিপন মিয়াকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। হোটেল মালিক সোহেল নামে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এই বিভাগের আরো খবর