ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রোহিঙ্গা গণহত্যার বিচার হবে আর্জেন্টিনায় ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা আজ থেকে শুরু ইরাকে আইএসের ভয়াবহ হামলা, নিহত ৫ চুল কেটে দেওয়া রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষক স্বপদে বহাল সাবেক কর্মকর্তাদের আফগানিস্তানে ফিরতে বাধা নেই: তালেবান

মির্জাপুর উপজেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন এনায়েত হোসেন মন্টু

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত মো.একাব্বর হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।

 

মঙ্গলবার টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুর-০৮ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে মীর এনায়েত হোসেন মন্টুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে এনায়েত হোসেন মন্টু টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

 

চিঠিতে বলা হয়েছে,মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত একাব্বর হোসেন এমপি’র মৃত্যুজনিত কারণে সভাপতির পদ শূন্য হয়। সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক উপজেলা আ.লীগের ১নং সহ-সভাপতি মীর এনায়েত হোসেন মন্টুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

এই বিভাগের আরো খবর