Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

মুচলেকা দিয়ে ছাড়া পেলেন নুর

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৩০৯
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অবশেষে ডিবি পুলিশের কার্যালয় থেকে মুক্তি পেয়েছেন সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর। পুলিশের কাজে বাধাদান ও ধর্ষণ মামলায় আটক ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

 

ছাড়া পাওয়ার পর নূর বলেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম কিন্তু হঠাৎ পুলিশ কেন আমাদের ওপর হামলা করেছে সেটা বুঝতে পারিনি। রড, কাঠ এসব দিয়ে ফিল্মি স্টাইলে আমাদের উপর হামলা চালানো হয়েছিল।

 

নুরুল হক বলেন, আমরা অপরাধী না, আমরা তো কোন অপরাধ করি নাই। আমরা রাজনীতি করি। আমরা ছাত্রনেতা। অথচ আমরা মাইর খেলাম। আমরা কিন্তু শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে চলে যাচ্ছিলাম। হঠাৎ করে কোনো প্রকার উস্কানি ছাড়াই পুলিশ কেনো আমাদের উপর ঝাপিয়ে পড়লেন তা বুঝতে পারিনি। আপানারা আমাদের জন্য দোয়া করবেন, আমাদের কয়েকজনকে এখন চিকিৎসা দিতে হবে। আসলে আমরা বুঝতে পারিনি কি কারণে আমাদের ধরে আনা হলো এবং কেনই বা ছেড়ে দেয়া হলো।

 

নূর গত রাত ১২টা ৪৫ মিনিটে ডিবি পুলিশের কার্যালয় থেকে ছাড়া পেলে তার সহযোগীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। এ সময় নূর বলেন, মৎস্য ভবনে আমাদেরকে আটকের পর টর্চার করা হয়। কিন্তু ডিবি কার্যালয়ে কোনো প্রকার টর্চার করা হয়নি।

 

আমাদের সঙ্গে কি হচ্ছে, কেন হচ্ছে কিছুই বুঝতে পারছি না। মুচলেকা নিয়ে আমাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (আজ) বেলা ১১টায় দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

 

 

এই বিভাগের আরো খবর