ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

মুচলেকা দিয়ে ছাড়া পেলেন নুর

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অবশেষে ডিবি পুলিশের কার্যালয় থেকে মুক্তি পেয়েছেন সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর। পুলিশের কাজে বাধাদান ও ধর্ষণ মামলায় আটক ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

 

ছাড়া পাওয়ার পর নূর বলেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম কিন্তু হঠাৎ পুলিশ কেন আমাদের ওপর হামলা করেছে সেটা বুঝতে পারিনি। রড, কাঠ এসব দিয়ে ফিল্মি স্টাইলে আমাদের উপর হামলা চালানো হয়েছিল।

 

নুরুল হক বলেন, আমরা অপরাধী না, আমরা তো কোন অপরাধ করি নাই। আমরা রাজনীতি করি। আমরা ছাত্রনেতা। অথচ আমরা মাইর খেলাম। আমরা কিন্তু শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে চলে যাচ্ছিলাম। হঠাৎ করে কোনো প্রকার উস্কানি ছাড়াই পুলিশ কেনো আমাদের উপর ঝাপিয়ে পড়লেন তা বুঝতে পারিনি। আপানারা আমাদের জন্য দোয়া করবেন, আমাদের কয়েকজনকে এখন চিকিৎসা দিতে হবে। আসলে আমরা বুঝতে পারিনি কি কারণে আমাদের ধরে আনা হলো এবং কেনই বা ছেড়ে দেয়া হলো।

 

নূর গত রাত ১২টা ৪৫ মিনিটে ডিবি পুলিশের কার্যালয় থেকে ছাড়া পেলে তার সহযোগীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। এ সময় নূর বলেন, মৎস্য ভবনে আমাদেরকে আটকের পর টর্চার করা হয়। কিন্তু ডিবি কার্যালয়ে কোনো প্রকার টর্চার করা হয়নি।

 

আমাদের সঙ্গে কি হচ্ছে, কেন হচ্ছে কিছুই বুঝতে পারছি না। মুচলেকা নিয়ে আমাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (আজ) বেলা ১১টায় দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

 

 

এই বিভাগের আরো খবর